| বিকাল ৪:০২ - শুক্রবার - ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ - ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ - ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি

প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরলঃ মেয়র টিটু

ময়মনসিংহে ২১০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

ময়মনসিংহে জেলা প্রশাসনের আয়োজনে ২১০ জন অসহায়-দরিদ্র হোটেল বয় এবং পত্রিকা হকারদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করা হয়।

 

বুধবার বেলা ২ টা ৩০ মিনিটে নগরীর জয়নুল আবেদিন পার্ক বৈশাখী মঞ্চে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ‘ গত একবছর থেকে আমরা করোনার সাথে লড়াই করছি। এ লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানুষকে নিরাপদ রাখার স্বার্থে লকডাউনে অসহায়-দরিদ্র মানুষের জন্য খাদ্য উপহার প্রদান করেছেন।

 

আমরা তা সবার কাছে এবং একেবারে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেবার চেষ্টা করেছি। করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরল।

 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সীমিত সম্পদ দিয়ে মানুষকে সার্বাত্মক ভালো রাখার চেষ্টা করেছেন। পাশ্ববর্তী অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। আমাদেরও উচিত তাঁর হাতকে শক্তিশালী করা এবং তাঁর জন্য দোয়া করা।

 

 

মেয়র তার বক্তব্যে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সবসময় এবং সঠিকভাবে মাস্ক পরিধান, জনসমাগম এড়িয়ে চলা এবং নিয়মিত বিরতিতে সাবন-পানি দিয়ে হাত ধোয়ার উপর গুরুত্বারোপ করেন।

 

এসময় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ বাবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।

 

সর্বশেষ আপডেটঃ ৬:২৫ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০২১