| সন্ধ্যা ৭:৪৫ - শুক্রবার - ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ - ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ - ৩রা রমজান, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে মাদক নিয়ে দ্বন্দ্বে যুবককে গলাকেটে হত্যা

ময়মনসিংহে বাড়ি থেকে ডেকে নিয়ে হাসান মিয়াকে গলাকেটে হত্যার ঘটনায় মো. বিপুল হাসান ওরফে মিন্টু (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

 

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে বুধবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানী মিরপুর পল্লবী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার হাসান মিয়া গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের লক্ষ্মীপুর দক্ষিণপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, বুধবার রাতে তাকে রাজধানী মিরপুর পল্লবী এলাকা থেকে গ্রেফতার করা হয়। বিপুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। তার দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

 

কী কারণে হাসান মিয়াকে হত্যা করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, বিপুল ও তার সহযোগীরা সবাই মাদকাসক্ত। মাদক নিয়ে দ্বন্দ্বে হাসানকে গলাকেটে হত্যা করে বলে স্বীকার করেছেন বিপুল মিয়া। এ ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

 

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি রাত পৌনে ৭টার দিকে উপজেলার ভাংনামারী ইউনিয়নের লক্ষ্মীপুর দক্ষিণ পাড়া গ্রামে হাসান মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করে। পরদিন শনিবার নিহত হাসান মিয়ার খালা মমতা বেগম বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা করেন।

সর্বশেষ আপডেটঃ ১১:৩৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০২১