| রাত ১২:২১ - বৃহস্পতিবার - ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ - ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ - ১৯শে রজব, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে র‌্যাব সদস্যকে ট্রাক চাপা দিয়ে মারলেন গাঁজাবাহী ট্রাকের চালক

ময়মনসিংহের ভালুকায় গাঁজাবাহী ট্রাক আটক করতে গিয়ে সেই ট্রাকচাপায় ইদ্রীস মোল্লা নামের এক র‍্যাব সদস্য নিহত হয়েছেন।

 

রোববার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিডস্টোর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ।

 

নিহত র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লা মানিকগঞ্জের কেল্লাই গ্রামের ঈমান মোল্লার ছেলে। তার পুলিশ সদস্য ক/৫০৮। গত দুই বছর আগে তিনি র‌্যাবে বদলি হন।

 

জানা যায়, টঙ্গী থেকে মাওনা গাঁজার একটা চালান যাচ্ছে– এই গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের পোড়াবাড়ি র‌্যাব ১-এর ক্যাম্পের সামনে মহাসড়কে চেকপোস্ট বসানো হয়। এ সময় গাঁজা বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৩৫৮১) থামানোর সংকেত দিলে চালক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

এ সময় ট্রাকটিকে আটকের জন্য মোটরসাইকেলে (ঢাকা-মেট্রো-ল-৪৫-১১৩৮) কনস্টেবল ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি গোলাম মোস্তফা ধাওয়া করতে থাকেন।

 

গাজীপুরের বাগেরবাজার এলাকায় পৌঁছানোর পর পেছন থেকে একটি গাঁজাভর্তি বস্তা ফেলে দেওয়া হয়। এ সময় সিনিয়র ডিএডি গাঁজার বস্তাটি উদ্ধার করার জন্য মোটরসাইকেল থেকে নেমে পড়েন।

 

এ সময় পুলিশ সদস্য (কনস্টেবল) ইদ্রিস আলী ট্রাকটিকে ধাওয়া করতে থাকেন। ট্রাকটি ভালুকা সিডস্টোর এলাকার কোকাকোলার কোম্পানির সামনে পৌঁছলে র‌্যাব সদস্য মোটরসাইকেল দিয়ে ব্যারিকেড দেন।

 

এ সময় ট্রাকচালক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ইদ্রিস আলী মোল্লা ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

 

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশের আইসি তৈমুর আলী জানান, গাঁজাবাহী ট্রাকটি ভালুকা সিডস্টোর এলাকার কোকাকোলার কোম্পানির সামনে পৌঁছলে র‌্যাব সদস্য মোটরসাইকেল দিয়ে ব্যারিকেড দিলে ট্রাকচালক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ইদ্রিস আলী মোল্লা ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

 

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে যায়। দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ২:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২১