| সকাল ১০:১২ - সোমবার - ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

অল্পের জন্য রক্ষা পেলেন ময়মনসিংহ-৯ আসনের এমপি তুহিন

বড় ধরনের সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন। এতে তার কোনো ধরনের ক্ষতি হয়নি বলে জানা গেছে।

 

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নন্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বুড়া পীর মাজারের কাছে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি  নিশ্চিত করেছেন নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ। তিনি বলেন, এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা কোনো নাশকতা কি-না তাও তদন্ত করে দেখা হবে।

 

ওসি আরও বলেন, শুক্রবার সকাল থেকেই এমপি তুহিন এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও পরিদর্শন করেন। পরে দুপুরে তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের প্রবীণ ব্যক্তি মরহুম সৈয়দ ইকবাল হোসেনের কুলখানি অনুষ্ঠানে যোগ দেন।

 

 

সেখানে তার ব্যবহৃত গাড়িটি বুড়া পীরের মাজারের ভেতরে রাখেন। সেখান থেকে গাড়িতে উঠে বেরিয়ে একশত গজ সামনে আসতেই বিকট শব্দে গাড়ির সামনের চাকা খুলে পাশের পুকুরে পড়ে যায়। ওই সময় চাকার লোহার অংশটুকু সড়কে দেবে পড়ে। এতে তাৎক্ষণিক রক্ষা পান এমপি।

 

এমপি তুহিন জানান, তার ধারণা- গাড়িটি যেখানে রাখা হয়েছিল সেখানে কোনো দুর্বৃত্তরা পরিকল্পনা করেই গাড়ির চাকার নাট-বল্টু খুলে রাখতে পারে। যেন তিনি বসামাত্রই গাড়িটি দুর্ঘটনায় কবলিত হয়।

 

সর্বশেষ আপডেটঃ ১২:৪২ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২১