| সকাল ৯:১৪ - সোমবার - ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে ব্যালট ছিনিয়ে নেয়া সেই ৩ চেয়ারম্যানকে ছেড়ে দিল পুলিশ

ময়মনসিংহের গৌরীপুরে পৌরসভা নির্বাচনে ব্যালট পেপার ছিনতাইয়ের সময় হাতেনাতে আটক তিন চেয়ারম্যানসহ চারজনকে ছেড়ে দেয়া হয়েছে। কর্তব্যরত প্রিসাইডিং অফিসার তাদের বিরুদ্ধে কোনো মামলা না দেয়ায় ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

শনিবার (৩০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে তাদেরকে ছেড়ে দেয়া হয়। থানা থেকে মুক্তির পর চেয়ারম্যানদের সমর্থকরা তাদের গলায় ফুলের মালা দিয়ে আনন্দ মিছিল বের করে। আনন্দ মিছিল করার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

থানায় পুলিশের হেফাজত থেকে মুক্তরা হলেন— রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আলামিন জনি, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, কাউসার মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল আহমেদ।

 

এর আগে দুপুর ১২টার দেকে গৌরীপুর সরকারি কলেজ কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়

 

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, কর্তব্যরত প্রিসাইডিং অফিসার কোনো মামলা না দেয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

 

আটককৃতদের বিরুদ্ধে মামলা না দেয়ার বিষয়ে জানতে চাইলে গৌরীপুর সরকারি কলেজের কর্তব্যরত প্রিসাইডিং অফিসার আব্দুল মান্নান বলেন, ‘এখন আমি ব্যস্ত, উপজেলা পরিষদে গিয়ে কথা বলব।’

 

এর আগে বেলা ১২টার দিকে গৌরীপুর সরকারি কলেজ কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের সময় হাতেনাতে তাদেরকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইদুল ইসলাম।

 

তিনি বলেন, ‘ব্যালট পেপার ছিনতাইয়ের সময় তিন চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়েছিল। তাদের বিরুদ্ধে মামলা দেয়ার দায়িত্ব কর্তব্যরত প্রিসাইডিং অফিসারের। মামলা দেয়া দায়িত্ব আমার না।’

 

সুত্রঃ জাগো নিউজ

সর্বশেষ আপডেটঃ ৭:০৬ অপরাহ্ণ | জানুয়ারি ৩০, ২০২১