| রাত ১২:১৫ - বৃহস্পতিবার - ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ - ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ - ১৯শে রজব, ১৪৪২ হিজরি

হাইকোর্টের সামনে ছিনতাইকারীর ছুরির আঘাতে নিহত ময়মনসিংহের এই ব্যক্তি

রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্টের সামনে ছিনতাইকারীর ছুরির আঘাতে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত হয়েছে। তার নাম হামিদুল ইসলাম (৫৭)। তাদের বাড়ি ময়মনসিংহ সদরে।

 

রবিবার (২৪ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহতের ছোট ভাই মো. ওয়াহিদুল ইসলাম তার পরিচয় শনাক্ত করেন। তিনি হামিদুল ইসলাম সেগুনবাগিচা এলাকায় ডিস লাইনের ব্যবসা করতেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

 

নিহতের ছোট ভাঈ জানান, তাদের বাড়ি ময়মনসিংহ সদর কলেজ রোডে। বাবার নাম মৃত রফিকুল ইসলাম। চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিল হামিদুল।

 

মেয়ে নায়না ইসলাম (২৪) ও ছেলে নাহিদুল ইসলাম (২১)-সহ স্ত্রী নার্গিস আক্তারকে নিয়ে সেগুনবাচিগা হাইস্কুলের পাশে বসতি-ময়ূরী এপার্টমেন্টে থাকতেন তিনি এবং সেগুনবাগিচা ও এর আশপাশের এলাকাতে ডিস লাইনের ব্যবসা করেন।

 

 

তিনি আরও বলেন, ভাইয়ের সঙ্গে কারও শত্রুতা আছে বলে আমরা শুনিনি। তার শরীরে ছুরির আঘাতের চিহ্ন দেখে আমাদের মনে হচ্ছে এটি ছিনতাইকারীর ছুরির আঘাত। তাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে তার বুকে বা পেটে আঘাত করতো, তার পায়ে আঘাত করতো না।

 

শাহবাগ থানার (ওসি) মো. মামুন অর রশিদ জানান, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরির আঘাতে তার মৃত্যু হয়েছে। যেহেতু তার মানিব্যাগ মোবাইলটি খোয়া গিয়েছে। তবুও অন্য কোনো ঘটনা আছে কি না সব বিষয়ে আমরা তদন্ত করে দেখছি। পরিবারের লোকজন থানায় অবস্থান করছেন এবং মামলা প্রক্রিয়াধীন আছে। তিনি ডিশ ব্যবসায়ী ছিলেন।

 

এর আগে, রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে অজ্ঞাতনামা এক ব্যক্তি খুন হন। শনিবার (২৩ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ভ্যান চালক আব্দুর রহমান জানান, হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে ভ্যান নিয়ে যাওয়ার সময় রাস্তায় লোকজন রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে তার ভ্যানে উঠিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয়। তারপর তিনি একাই ভ্যানে করে হাসপাতালে নিয়ে আসেন।

 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, তার বাম পায়ে ৩টি ছুরিকাঘাত ও বাম হাতে আঘাত রয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১১:১৯ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৫, ২০২১