| রাত ৮:২৪ - শুক্রবার - ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ - ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ - ৯ই সফর, ১৪৪৩ হিজরি

ময়মনসিংহের ক্রিকেটে নতুন প্রাণ আনতে শুরু হচ্ছে ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)

ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ আনতে আগামীকাল থেকে শুরু হচ্ছে ১০০ বলের  ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। এ লীগে প্রতিটি দলে জাতীয় দলের দুইজন করে খেলোয়াড় অংশগ্রহণ করবেন।

 

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)।

 

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ পান্ডে, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় সানোয়ার হোসেন এবং সাবেক খেলোয়াড় আনোয়ার হোসেন চৌধুরী।

 

৬ দল নিয়ে পাঁচদিনের এ টুর্নামেন্টের সব খেলা হবে সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজনের এ ম্যাচগুলো হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।

 

প্রতিদিন সকাল পৌনে ১০টা ও দুপুর সোয়া একটায় দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল ও ফাইনাল খেলা টি-স্পোর্টস টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। গ্রুপ পর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর ফাইনাল অনুষ্ঠিত হবে।

 

 

৬ টি দলে কে কোন দলে খেলবেন তাও জানানো হয়েছে সম্মেলনে। এ দলগুলোতে খেলছেন-

 

ময়মনসিংহ রাইডার্স
সৈকত আলী, পারভেজ হোসেন, উত্তম কুমার, ফাহিম (উইকেটরক্ষক), রনি, এ কে এস স্বাধীন, ইমন, আসিফ পাঠান, দিগন্ত, আতা, মেহেদী, মুনির, কায়সার, আসিফ ও সামি।

 

ময়মনসিংহ সিক্সারস
নাসির হোসাইন, তানজীদ হোসাইন, মুনির শাহরীয়ার, প্রিন্স, সান, ইমু, মাহিন, রনি, সাগর, শিবলু, অজয়, নিঝুম, আনন্দ, হৃদয় ও অর্ক।

 

ময়মনসিংহ থান্ডার
শুভাগত হোম, তৌহিদ হৃদয়, আব্দুল মজিদ, স্বামী, আশিক, সাকিব, তৌহীদ, টিটু, আফজাল, জিমি, শাওন, অনিক, নোবেল, অর্ক ও কৃষ্ণ।

 

ময়মনসিংহ টাইগারস
মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান, রাউহান আনাস, সিজার, সানি, নাঈমুর, সাকিল, লিংকন, মিঠু, রবিন, পাভেল, রুবেল, আতিক, সাকিন ও রাকিব।

 

ময়মনসিংহ ওয়ারিয়রস
আকবর আলী, আরাফাত সানী, মুজাহিদুল ইসলাম, মাজেদ, লিয়ন, বাবু, সাদ, সাগর, রায়হান, আশিক, আরাফাত। আরমান, সঞ্চয়, অয়ন ও মাহিম।

 

ময়মনসিংহ রাইডারস
সাব্বির রহমান, ইলিয়াস সানি, আবির আকাশ, মুন, তানভীর, সাকিব, সিয়াম, রাকিব, তৌফিক, সাজ্জাদ, বিপুল, নাঈম, শাওন ও প্রণয়।

সর্বশেষ আপডেটঃ ৫:৪৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০২০