| বিকাল ৩:১২ - রবিবার - ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ - ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ - ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

চুরি যাওয়া ২০২টি মোবাইল উদ্ধার, গ্রেফতার ১১

লোক লোকান্তরঃ  চট্টগ্রাম নগরের পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ছিনতাই ও বিক্রয় চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আশেপাশের এলাকা থেকে মোট ২০২টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (৩ ডিসেম্বর) বিকেলে বাগদাদ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের গলিতে এ অভিযান চালানো হয়।

 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, প্রথমে গোপন তথ্যের ভিত্তিতে ফজলুল ও শাহ আলম নামে দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছে ১৬৪টি মোবাইল পাওয়া যায়।

 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, মোবাইল সেটগুলো বিভিন্ন ছিনতাইকারী ও অপরাধী চক্রের কাছ থেকে তারা কম দামে কিনে আবার বেশি দামে বিক্রি করে। বাগদাদ হোটেলের গলিতেই তারা ভাসমান দোকান বসিয়ে সেগুলো বিক্রি করে।

 

 

তাদের দেয়া তথ্যে মো. মহিউদ্দিন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে আরও ২৯টি মোবাইল উদ্ধার করা হয়। যেগুলো বিক্রয়ের জন্য সাজিয়ে রাখা হয়েছিল।

 

এরপর অভিযান চালিয়ে আশপাশের বিভিন্ন এলাকা থেকে আরও আট জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে তিনটি স্টিলের ছোরাসহ আরও নয়টি মোবাইল উদ্ধার করা হয় বলে জানান তিনি।

 

তিনি আরও বলেন, এরা পরস্পর যোগসাজশে পূর্বপরিকল্পিতভাবে রাতের বেলায় অস্ত্র দেখিয়ে নগরের বিভিন্ন এলাকায় মোবাইল ছিনতাই করে এবং রেলস্টেশন এলাকায় বিক্রি করে।’

সর্বশেষ আপডেটঃ ৩:৪১ অপরাহ্ণ | ডিসেম্বর ০৩, ২০২০