- - - -

ময়মনসিংহ মেডিকেলের অধ্যক্ষকে এয়ার এম্বুলেন্স ঢাকায় নেয়া হয়েছে, ল্যাবএইডে ভর্তি

লোক লোকান্তরঃ  মহামারি করোনাভাইরাসে আক্রান্ত ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে তাকে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়।

 

আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আইএসপিআর জানায়, ডা. চিত্তরঞ্জন দেবনাথকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী উপ-পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, ডা. চিত্তরঞ্জন দেবনাথ ও তার স্ত্রী ডা. মঞ্জু রাণী দেবনাথ ৩০ জুন করোনা আক্রান্ত হওয়ার পর নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন।

 

কিন্তু বৃহস্পতিবার বিকেলে চিত্তরঞ্জন দেবনাথ ময়মনসিংহ করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

 

ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেন, ডা. চিত্তরঞ্জন দেবনাথ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের দায়িত্বে ছিলেন। শুরু থেকেই নিজের জীবন বাজি রেখে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

 

অন্যদিকে সিবিএমসিবি এর প্রিন্সিপাল অধ্যাপক ডাঃ মীর্জা মানজুরুল হক করোনা পজিটিভ। এ তথ্য নিশ্চিত করেছেন ডাঃ এইচ এ গোলন্দাজ তারা।

 

বৃহস্পতিবার ল্যাবে ময়মনসিংহে নমুনা পরীক্ষা করা হয় ৩২২ টি, যাতে ২৩ জনের করোনা পজিটিভ এসেছে। এতে সিটি কর্পোরেশন ও সদরে ২০ জন এবং ভালুকা, ফুলপুর ও গফরগাও  ১ জন করে মোট ২৩ জন।

 

ফাইল ছবি

সর্বশেষ আপডেটঃ 4:46 am | July 03, 2020