| বিকাল ৫:৪৬ - শুক্রবার - ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ - ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ - ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি

ময়মনসিংহের এক গৃহকর্মীকে শীল পাটার পূঁতা দিয়ে খুন

লোক লোকান্তরঃ  এক নারীকে তার স্বামী শীল পাটার পূঁতা দিয়ে আঘাত করে খুন করেছে। নিহত নারী গৃহকর্মীর কাজ করতেন। পুলিশ নিহত ওই গৃহকর্মীর স্বামীকে গ্রেফতার করেছে।

 

বৃহস্পতিবার রাতে গাজীপুরে এই ঘটনা ঘটে। নিহতের নাম ফিরোজা খাতুন (৪৫)। তিনি ময়মনসিংহের তারাকান্দা থানার বালাকি নয়াপড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে সুরুজ মিয়ার স্ত্রী।

 

জিএমপির কাশিমপুর থানার ওসি আকবর আলী খান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের রওশন মার্কেট এলাকার একটি ভাড়া বাড়িতে তৃতীয় স্ত্রী ফিরোজাকে নিয়ে সুরুজ মিয়া বসবাস করতেন।

 

সুরুজ মিয়া এলাকায় দিনমজুর এবং ফিরোজা বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল।

 

বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে সুরুজ শীল পাটার পূঁতা দিয়ে ফিরোজার মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।

 

পরে হাসপাতালে নেয়ার পথে ফিরোজা মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং সুরুজকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৮:৪৭ অপরাহ্ণ | জুন ২৬, ২০২০