| বিকাল ৩:৫৮ - বৃহস্পতিবার - ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ - ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ - ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বদলি

লোক লোকান্তরঃ  প্রায় ২ বছর সফলতার সাথে দায়িত্ব পালনের পর বদলি জনিত কারনে বিদায় নিচ্ছেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সজল। তিনি বাংলাদেশ বিমান এবং এয়ারলাইনসের এডিসি হিসাবে ঢাকা এয়ারপোর্টে যোগদান করবেন। এছাড়া ফুলপুর উপজেলার ইউএনও সদরে যোগদান করবেন।

 

মঙ্গলবার বিকালে জয়নুল আবেদীন পার্কের বৈশাখি মঞ্চে এই কর্মকর্তার বিদায় উপলক্ষে এক বিদায় সংবর্ধনার আয়োজন করেছে ‘স্টেজ ফর ইয়ুথ ময়মনসিংহ’।

 

স্টেজ ফর ইয়ুথ ময়মনসিংহ এর পক্ষ থেকে বলা হয়, তিনি একজন অসাধারণ মানুষ যার গুণ এবং প্রশংসা যতোই করবেন তা কম হবে। ময়মনসিংহ এর মানুষ এর জন্য অনেক কিছু করেছেন তিনি। স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেসন পরিবার আপনার দীর্ঘায়ু কামনা করছে আপনি ভাল থাকুন সুস্থ থাকুন সুন্দর হোক আপনার আগামীর পথচলা।

 

এসময় উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সজল বলেন, আমি আশা করি ময়মনসিংহ শহরের তরুণ প্রজন্মের হবে মাদকমুক্ত। এই নগরের সকল সেচ্ছাসেবী দের জন্য সবসময় শুভেচ্ছা ও দোয়া থাকবে।

 

 

এই আয়োজন উপস্থিত ছিলেন স্টেজ ফর ইয়ুথ ময়মনসিংহ এর উপদেষ্টা মতিউর রহমান ফয়সাল, আহবায়ক সাফরান আহমেদ, আলী ইউসুফ, ফখরুল হাসান, মারুফ হাসান আলভি, নাজমুল ইসলাম, রাকিব এবং
উপজেলা টিম এর সদস্য বৃন্দ।

 

বিজ্ঞপ্তি

সর্বশেষ আপডেটঃ ৩:৪৬ অপরাহ্ণ | জুন ২৪, ২০২০