| বিকাল ৩:৩৬ - বৃহস্পতিবার - ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ - ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ - ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে বিদ্যুতের তারে জড়িয়ে বাকৃবি’র ছাত্রলীগ নেতার মৃত্যু

লোক লোকান্তরঃ  ময়মনসিংহে বিদ্যুতের তারে জড়িয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা সাকিবুল ইসলাম রাকিবের (২৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

আজ সোমবার দুপুরে ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছনকান্দা হরিণহাটা গ্রামে বাড়ির পাশে ফিসারির পাড় থেকে গরু আনতে গিয়ে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়।

 

সাকিবুল ইসলাম রাকিব ছনকান্দ হরিণহাটা গ্রামে আ. বারী মন্ডলের বড় ছেলে। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচার ইঞ্জিনিয়ারিং মাস্টার্স শেষ সেমিস্টারের শিক্ষার্থী ও শাহজালাল হল ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন।

 

তার মামা শরিফ জানান, দুপুরে ফিসারির পাড়ে আম গাছে উঠে ডাল কাটছিল তার ছোট ভাই মেহেদি হাসান রবিন। গাছের নিচে ছিল বড় ভাই রাকিব। পাশে কাজ করছিল পিতা আ. বারী মন্ডল। রাকিবকে ফিসারির পাড়ে চড়ানো গরুটি বাড়িতে নিয়ে যেতে বলেন তার পিতা। গরু আনতে গিয়ে ঝুলন্ত তারে মাথা লাগলে হাত দিয়ে ছাড়াতে গিয়ে তারে জড়িয়ে মৃত্যু হয় রাকিবের।

 

নিহত রাকিব বাকৃবি ছাত্রলীগের শাহজালাল হল শাখার সহ-সভাপতি ছিলেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল।

 

ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১০:১৫ অপরাহ্ণ | জুন ২২, ২০২০