- - - -

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা বেগম খায়রুন নেছা আফছার ও তার কন্যা করোনা পজিটিভ

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের ভালুকা আসনের এমপি আলহাজ কাজিম উদ্দিন আমাম্মেদ ধনুর মা বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও শহীদ জননী বেগম খায়রুন নেছা আফছার করোনায় আক্রান্ত হয়েছেন।

 

তিনি মুক্তিযুদ্ধে আফছার বাহিনী প্রধান সাব-সেক্টর কমান্ডার মেজর (অব.) মরহুম আফছার উদ্দিন আহাম্মেদের সহধর্মিণী। তা ছাড়া, এমপি আলহাজ কাজিম উদ্দিন আমাম্মেদ ধনুর ছোট বোন রহিমা আফরোজ শেফালীও করোনা আক্রান্ত।

 

তিনি ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালামের স্ত্রী। মা-মেয়ে দুজন ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

 

পরিবার সূত্রে জানা যায়, অসুস্থ বোধ করলে গত শনিবার (১৩ জুন) বেগম খায়রুন নেছা আফছার ও রহিমা আফরোজ শেফালীসহ পরিবারের চারজনের নমুনা পরীক্ষা করা হয়। পরে, রবিবার (১৪ জুন) পাওয়া ফলাফলে বেগম খায়রুন নেছা আফছার ও রহিমা আফরোজ শেফালীর দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

 

বর্তমানে তারা মা-মেয়ে দু’জন বাসায় অবস্থান করে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

 

আজ সোমবার (১৫ জুন) সকালে পরীক্ষার জন্য এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, তার ভগ্নিপতি উপজেলা চেয়ারম্যান আলহাজ আবুল কালামসহ পরিবারের আরো ৯ জনের নমূনা দেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে করোনা সংক্রমিতদের আরোগ্যের জন্য সকলের দোয়া কামনা করা হয়েছে।

 

উল্লেখ্য, বেগম খায়রুন নেছা আফছার এলাকার মানুষের কাছে খুবই সম্মানীয় এবং জনপ্রিয় একজন নারী। বেশ কিছুদিন যাবৎ তিনি অসুস্থ হয়ে ঢাকার বাসায় অবস্থান করছেন।

 

ছবিঃ সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ 12:45 pm | June 15, 2020