- - - -

ময়মনসিংহে ট্রাক্টর-কাভার্ডভ্যান সংঘর্ষে হেলপার নিহত

লোক লোকান্তরঃ  একটি ফার্মাসিউটিক্যালস কোম্পানি’র ট্রাক্টর ও একটি কাভার্ডভ্যানের সংঘর্ষে নেপাল বনিক (৩০) নামে ট্রাক্টরটির হেলপার নিহত হয়েছেন। ময়মনসিংহের ভালুকায় সোমবার রাতে ভরাডোবার বাঁকসাতরা নামক স্থানে ঘটনাটি ঘটেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেদুয়ারী গ্রামে অবস্থিত নাফকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি ট্রাক্টরের চালক স্থানীয় এসএনএস সিএনজি স্টেশন থেকে ২৪টি সিলিন্ডারে গ্যাস ভরে স্টেশন থেকে বের হচ্ছিলো।

 

এ সময় ময়মনসিংহগামী কাভার্ডভ্যানের (চট্ট-মেট্রো-১১-১৮৭৩) পিছনে ধাক্কা দিলে উভয় গাড়ি মহাসড়কের উপর উল্টে গিয়ে গ্যাসের সিলিন্ডার ফেটে বিকট শব্দে গ্যাস বের হতে থাকে।

 

এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে হেলপার বরিশালের ঝালকাঠির নেপাল বনিক ঘটনাস্থলেই মারা যান।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ও হাইওয়ে পলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রাক্টরের নিচ থেকে এর নিহত হেলপারের লাশটি উদ্ধার করে। এ সময় মহাসড়কের দু’পাশে কয়েক কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।

 

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, স্থানীয় নাফকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি ট্রাক্টরের চালক স্থানীয় এসএনএস সিএনজি স্টেশন থেকে ২৪টি সিলিন্ডারে গ্যাস ভরে স্টেশন থেকে বের হওয়ার সময় অপর একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতের লাশটি উদ্ধার করে দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে, তবে উভয় গাড়ির চালক পালিয়ে গেছে।

 

ফাইল ছবি

সর্বশেষ আপডেটঃ 12:08 pm | June 09, 2020