- - - -

চুপিসারেই বাগদান, ময়মনসিংহে থাকাকালে চলেছে নুসরাত ফারিয়া’র বিয়ের প্রস্তুতি

লোক লোকান্তরঃ  প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন দেশের তারকা অভিনেত্রী নুসরাত ফারিয়া। হবু বরের সঙ্গে গত পহেলা মার্চ আংটি বদল করেছেন তিনি। তিন মাস পর নুসরাত ফারিয়া জানালেন দু’জনের মধ্যে ৭ বছরের প্রেমের সম্পর্ক ছিল।

 

আংটি বদলের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানান, তাদের মধ্যে ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। অবশেষে পরিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। সহযোগিতার জন্য পরিবার ও বন্ধবান্ধবদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

 

প্রযোজক আব্দুল আজিজ, অভিনয়শিল্পী মিথিলা, সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিনসহ সহশিল্পীরা শুভেচ্ছা জানান ফারিয়াকে।

 

এমন পরিস্থিতিতে সবার কৌতুহল, জনপ্রিয় এই নায়িকা কাকে বিয়ে করতে যাচ্ছেন? খোঁজ নিয়ে জানা যায়, যার সঙ্গে গত সাত বছর ধরে প্রেম করছেন, এবং গেল মার্চে বাগদান সম্পন্ন হয়েছে তার নাম রনি রশিদ। তিনি মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী।

 

করোনা বিস্তার রোধে ও নিজ পরিবারকে সুরক্ষিত রাখতে ১ এপ্রিল থেকে ময়মনসিংহের একটি গ্রামে নিজেদের ফার্মহাউজে ছিলেন নুসরাত ফারিয়া। জানা যায়, সেখানেও চলেছে বিয়ে নিয়ে নানা প্রস্তুতি।

 

 

আরও পড়ুন – জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে বিয়ে দেয়ায় বিচার চান প্রধান শিক্ষক অনিল চন্দ্র 

 

করোনাভাইরাস সঙ্কট কেটে গেলে ভালো দিনক্ষণ দেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ নায়িকা।

 

বছর কয়েক আগে একটি ক্রুজার বাইক কিনেছিলেন ফারিয়া। তখনই জানান, এটি তার প্রেমিককে উপহার দেবেন। এবার উপহার হয়ে নিজেই তার ঘরেই যাচ্ছেন এই নায়িকা।

 

রেডিও জকি ও উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরুর পর ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার; বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করেন জাজ মাল্টিমিডিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

 

শাকিব খানের সঙ্গে তার সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত ৬ মার্চ। নির্মাতা শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরুর পর করোনাভাইরাসের ধাক্কায় শুটিং বন্ধ রয়েছে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব। এর আগে দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন।

সর্বশেষ আপডেটঃ 10:07 pm | June 08, 2020