| রাত ৯:০৬ - শুক্রবার - ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ - ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ - ৩রা রমজান, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে কলেজছাত্র খুন, গ্রেফতার-৪

লোক লোকান্তরঃ  ময়মনসিংহ দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র জোবায়ের হোসেন (১৯) খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন । আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। কলেজ ছাত্র জোবায়ের লাশ সোমবার ময়না তদন্ত শেষে দাফন করা হয় ।

 

ঈদের আগের দিন সন্ধ্যার পর জেলার তারাকান্দা উপজেলায় কামারগাঁও ইউনিয়নের কালিখা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জোবায়ের পুর্বধলা কলেজের ছাত্র ও কালিখা গ্রামের হাফিজ উদ্দিন সরকারের ছেলে।

 

তারাকান্দা ওসি আবুল খায়ের জানান, এ ব্যাপারে তারাকান্দা থানায় ৩৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহতের মা মালা আক্তার। পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

 

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, একই গ্রামের রফিকুল ও হিমেল পরিবারের সাথে দির্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। সন্ধ্যার পর উভয় পরিবারের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষ রফিকুল ও হিমেল সহ কয়েকজন দুর্বৃক্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় কলেজ ছাত্র জোবায়েরসহ আরো ৪ জন।

 

এ সময় আহতদের উদ্ধার করে পূর্বধ্বলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কলেজ ছাত্র জোবায়ের হোসেনকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

 

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঈদের সময় এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের পরিবারে চলছে শোকের ছায়া।

 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দির্ঘদিন ধরে দুই পরিবারের বিরোধের জেরে খুন হলেন কলেজ ছাত্র। ঘটনাটি খুবই মর্মান্তিক।

সর্বশেষ আপডেটঃ ৯:৪৫ পূর্বাহ্ণ | মে ২৬, ২০২০