সকাল ৯:৪০ - বুধবার - ২৭শে মে, ২০২০ ইং - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

ময়মনসিংহে ঈদ উপহার বিতরণ করল ২০০১ ব্যাচের বন্ধুরা

বৃহত্তর ময়মনসিংহ থেকে ২০০১ সালে এস.এস.সি পাস করা সকল বন্ধুদের উদ্যোগে গঠিত ‘একের ব্যাচ-২০০১’ এর পক্ষ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্যসামগ্রী) বিতরণ করা হয়েছে। বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা এ ব্যাচের সকল সাবেক শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

বৃহস্পতিবার (২১ মে) নগরের সেনবাড়ী, হাজীবাড়ী, আকুয়া বোর্ডঘর, কলেজ রোড, সানকিপাড়াসহ বিভিন্ন এলাকায় ত্রাণ না পাওয়াদের বাছাই করে ১২৫ টি পরিবারের মাঝে এ ঈদ উপহার প্রদান করা হয়।

 

২০০১ ব্যাচ গ্রুপের এডমিন মুক্ত খান বলেন, ময়মনসিংহ থেকে ২০০১ সালে এস.এস.সি পাস করা, সারা বিশ্বে ছড়িয়ে থাকা সকল বন্ধুদের সহযোগিতায় আমরা সর্বমোট ৭৯ হাজার ৩০০ টাকা সংগ্রহ করে ১২৫ টি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। এ ধরনের কাজে সর্বদাই একের ব্যাচের বন্ধুদের সহযোগিতা থাকলে ভবিষ্যতে একের ব্যাচ ফাউন্ডেশন তৈরি করা সম্ভব হবে।

 

তিনি জানান, খাদ্যসামগ্রীর মধ্যে ভাতের চাল ৪ কেজি, পোলাও চাল ১ কেজি, ডাল ১ কেজি,সয়াবিন তেল ৫০০ মিলি, লবন ৫০০ গ্রাম, আলু ২ কেজি, পেয়াজ ১ কেজি, গুড়া দুধ ১০০ গ্রাম, সেমাই ১ প্যাকেট, চিনি ১কেজি ও ইত্যাদি রয়েছে।

 

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, ওই ব্যাচের শাওন জামান, সাজেদ রিয়ার, সানোয়ার রাসেল প্রমুখ।

সর্বশেষ আপডেটঃ ১০:০৪ পূর্বাহ্ণ | মে ২৩, ২০২০