সকাল ৯:৫১ - বুধবার - ২৭শে মে, ২০২০ ইং - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

ময়মনসিংহে উৎপাদন কার্যক্রম চালু করলো ‘কোকা-কোলা’

লোক লোকান্তরঃ  করোনাভাইরাস মোকাবেলায় গৃহীত প্রস্তুতির মান ও চেকলিস্টের বিষয়ে সরকারের কল-কারখানা পরিদর্শন কর্তৃপক্ষের কর্মকর্তাদের সফল পরিদর্শন ও মূল্যায়নের পর ময়মনসিংহে উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড’ (আইবিপিএল) এর উৎপাদন কার্যক্রম পুনরায় চালু করেছে কোকা-কোলা।

 

এ প্রসঙ্গে ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড’ (আইবিপিএল) এর ম্যানেজিং ডিরেক্টর তাপাস কুমার মন্ডল বলেন, “একটি বিশ্বস্ত বৈশ্বিক ব্র্যান্ড হিসেবে, সম্পূর্ণ স্বয়ংক্রিয় প্রক্রিয়ার মাধ্যমে স্বাস্থ্যসম্মত খাবার উৎপাদনের পাশাপাশি খাবারের সুরক্ষা ও গুণগতমান বজায় রাখার ক্ষেত্রে সর্বোচ্চ মান নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

 

দুর্দান্ত স্বাদের পাশাপাশি ভোক্তাদেরকে নিরাপদ পানীয় সরবরাহে আমাদের গুদাম ও বিতরণ কার্যক্রমে আমরা সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখি।”

 

তিনি বলেন, “বিশ্বব্যাপী অভূতপূর্ব মাত্রায় ছড়িয়ে পড়া ‘কোভিড-১৯’ মহামারি আমাদের সবাইকে এক কঠিন সময়ের মুখোমুখি করেছে। আমাদের কর্মী, পণ্য ও ভোক্তাদের নিরাপত্তা ও সুস্থতা নিশ্চিত করতে সংকটের শুরু থেকেই আমরা অত্যন্ত সচেতনভাবেই পদক্ষেপ গ্রহণ করেছি। পাশাপাশি সরকার ও জনগোষ্ঠীকে সাহায্য করতে যেখানে যতোটা সম্ভব প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।”

 

বৈশ্বিক মহামারিতে রূপ নেয়া করোনাভাইরাস মোকাবেলায় সম্প্রতি প্রাথমিকভাবে ১১.৫ কোটি টাকার আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছে কোকা-কোলা বাংলাদেশ। করোনার বিস্তাররোধ ও চলমান সংকট উত্তোরণের জন্য দেশের স্বাস্থ্যখাতকে সহযোগিতার পাশাপাশি ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে খাবার ও পানীয় সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

 

করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখেরও বেশি মানুষের জীবনে এর মাধ্যমে ইতিবাচক প্রভাব রাখাই কোকা-কোলা বাংলাদেশের লক্ষ্য।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৭ অপরাহ্ণ | মে ১২, ২০২০