| সকাল ৮:৪৩ - শুক্রবার - ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ - ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ - ৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

ময়মনসিংহে গ্রেফতারের পর যুবলীগ থেকে বহিষ্কার শীর্ষ সন্ত্রাসী শাওন

মোঃ ওবাইদুল হকঃ   ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী এবং মহানগর যুবলীগের সদস্য ইয়াছিন আরাফাত শাওন ও তার ছয় সহযোগীকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব-১৪। এইদিন রাতে শাওনকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

 

শনিবার (৯ মে) রাতে ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান ও যুগ্ম আহ্বায়ক রাসেল আব্দুল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুবলীগ কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলের সদস্য ইয়াছিন আরাফাত শাওনকে গঠনতন্ত্র পরিপন্থী ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে ময়মনসিংহ মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটি থেকে বহিষ্কার করা হলো।

 

এর আগে, বিকেলে র‌্যাব-১৪ সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন জানান, শনিবার ভোরে নগরের পুরোহিতপাড়া এলাকার অভিযান চালিয়ে শাওনসহ সাতজনকে আটক করা হয়।

 

আরও পড়ুন: ময়মনসিংহে বিপুল অস্ত্র ও ৬জন সহযোগিসহ শীর্ষ সন্ত্রাসী শাওন গ্রেফতার

 

 

এ সময় তাদের কাছ থেকে দুটি পিস্তল, একটি রিভালভার, তিনটি ম্যাগজিন দুটি শটগান, একটি টেলিস্কোপিক সাইট, সাতটি রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গোলাবারুদ, অস্ত্র তৈরির সরঞ্জাম ও ইয়াবা উদ্ধার করা হয়।

 

র‍্যাব জানায়, ইয়াছিন আরাফাত শাওন ও তার ভাই মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের ৭-৮টি মামলা রয়েছে।

 

ভিডিও –

সর্বশেষ আপডেটঃ ১০:০৬ অপরাহ্ণ | মে ০৯, ২০২০