সকাল ৮:৪৮ - বুধবার - ২৭শে মে, ২০২০ ইং - ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড আর্টডকের উদ্যোগে ময়মনসিংহে দরিদ্রদের মাঝে শুকনো খাবার বিতরণ

ময়মনসিংহে দরিদ্রদের মাঝে খাবার পৌঁছালো সেনা সদস্যরা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ  কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতে সেনা সদর দপ্তরের নির্দেশ ক্রমে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অন্তর্ভুক্ত ৪০৩ ব্যাটল গ্রুপ কতৃক বেসামরিক প্রশাসনকে সহযোগীতার পাশাপাশি দরিদ্র ও দুস্থ জনসাধারনের জরুরী সাহায্য হিসেবে বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে।

 

আজ মঙ্গলবার আর্তমানবতার সেবার অংশ হিসেবে সদর দপ্তর আর্টডকের অন্তভুক্ত ৪০৩ ব্যাটল গ্রুপ এর অধীনস্থ ২১ ইষ্ট বেঙ্গল কতৃক ময়মনসিংহ শহরের গন্দ্রপা পশ্চিম এবং উত্তর পাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে সেনা বহিনীর সদস্যরা ৮০টি পরিবারের মাঝে শুকনো খাবার এবং পবিত্র রমজান উপলক্ষে চিড়া,ও ছোলা বিতরন করেছে, ইতিমধ্যে ৪০৩ ব্যাটল গ্রুপ ২৪২টি পরিবারের মাঝে ত্রাণ বিতরন সম্পন্ন করেছে।

 

আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড অর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্ন স্থানে গতকয়েক দিনে করোনা পরিস্থিতির কারণে জরুরি খাদ্য সহায়তা হিসেবে ৪ হাজার অধিক দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে শুকনো খাবার মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

 

এছাড়াও সেনাবাহিনীর তত্বাবধানে বৃদ্ধ ও সহায় সম্বল হীন পরিবারকে নিয়মিত ভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

 

এই দূযোর্গকালীন সময়ে দরিদ্র পরিবার সমূহে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর অধীনস্থ সদর দপ্তর ৪০৩ ব্যাটল গ্রুপের মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে বলে সেনা সদস্যরা জানিয়েছেন।

 

ভিডিওঃ

সর্বশেষ আপডেটঃ ৭:২৪ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০২০