| দুপুর ১২:৪৩ - রবিবার - ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ - ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ - ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

এক প্রেমিকের জন্য দুই বোনের আত্মহত্যা

লোক লোকান্তরঃ  এক প্রেমিকের জন্য বিষপানে আত্মহত্যা করেছে দুই বোন। ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডের শেখপাড়া গ্রামে। অনার্স পড়ুয়া এক কলেজছাত্রকে ভালোবেসে লুৎফর নাহার লতা (১৪) ও সাদিয়া জান্নাত অর্নি (১৪) নামে নবম শ্রেণির দুই শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন ছিলো।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বসন্তবরণের দিন সকালে বিষপান করলে দুই বোন কে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে তাদের মৃত্যু হয়।

 

পরিবার ও স্থানীয়রা জানান, রাতুলের সঙ্গে মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যয়নরত ছাত্র মেরাজুলের তিন বছর ধরে প্রেম চলছিল। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কের অবনতি ঘটে। পরে অরণী আক্তার অন্নির সঙ্গে প্রেম জমে ওঠে মেরাজুলের। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

 

এলাকাবাসী জানায়,  কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে অভিভাবকরা তাদের দুজনকেই শাসিয়ে সকালে তাদের ব্যবস্থা নেয়ার কথা বলেন। এর পর মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই বিষপান করে।

 

গুরুতর অবস্থায় অভিভাবকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়। দুই বোনের প্রেমিক মেরাজুল তাদের মৃত্যুর সংবাদ শুনে এলাকা ছেড়ে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

 

রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিঞা জানান, পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ২:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০১৮