|

আর্ত মানবতার সেবায় রেডিও ১৯ পরিবার

আনোয়ার হোসাইন আনার:
আর্ত মানবতার সেবায় আবারও রেডিও ১৯ ধারাবাহিক মানবিক ভাবেও সামাজিক দায়বদ্ধতা থেকে বরাবরের মত গতকাল বুধবার ময়মনসিংহ সদরের খাগডহর ইউনিয়ন এ অবস্থিত মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ২ টি হুইল চেয়ার ও কম্বল ২ জন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করে।

 

এই সময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক জনাব এ.কে.এম জহিরুল হক, মাইজবাড়ী টেকনিক্যাল এন্ড বি.এম কলেজ এর অধ্য জনাব আশফাক আহমেদ ও অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক সাজেদা খানম, ওরায়েজ আহমেদ বাবু, সাজ্জাদ হোসেন, সিরাজুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন রেডিও-১৯ এর অনুষ্ঠান প্রধান আবৃত্তিকার নাট্যকার আসাদুজ্জামান রুবেল। বিশিষ্ট শিা অনুরাগী ও সমাজ সেবক জনাব আব্দুল মোমেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আব্দুল মুহিতসহ বিভিন্ন শ্রেনী পেশার সুধীজনরা উপস্থিত ছিলেন।

 

রেডিও ১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল বলেন সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা এই মানব সেবামুলক কাজ গুলো করে আসছি এই ধারাবাহিকতায় আবার ও ০২ জন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ২টি হুইল চেয়ার এবং শীতের কম্বল দিয়ে সমাজের সবচেয়ে ভাগ্য বঞ্চিত প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর কিছুটা চেষ্টা করলাম।

 

এর আগে ফুলবাড়িয়ার চার প্রতিবন্ধী বোনকে একসাথে চারটি হুইল চেয়ার ও শীতের কম্বল দেয় রেডিও ১৯. দ্বিতীয় ধাপে ১৫/১২/১৯ রবিবার টাউন হল মাঠে আরও দু’জন প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দেয়ার ঘোষণা দেয় রেডিও ১৯ পরিবার। ধারাবাহিক ভাবে মানবিক কাজে রেডিও ১৯ আছে আপনাদের পাশে সবসময়।

সর্বশেষ আপডেটঃ ৮:২৬ অপরাহ্ণ | ডিসেম্বর ১১, ২০১৯