|

ময়মনসিংহে পরিবার পরিকল্পনা ও বাপসা’র সমন্বয় সভা অনুষ্ঠিত

লোক লোকান্তরঃ  এ্যামবাসি অব দ্যা কিংডম অব দ্যা ন্যাদারল্যান্ডস এর আর্থিক সহযোগিতায়, এ্যাসোসিয়েশন ফর প্রিভেনশন অব সেপটিক এ্যাবরশন, বাংলাদেশ (বাপসা) এর উদ্যেগে ময়মনসিংহে পরিবার পরিকল্পনা বিভাগের সাথে একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

 

৩০ অক্টোবর বুধবার ময়মনসিংহে বাপসার কার্যালয়ে এই সমন্বয় সভা অনুস্থিত হয়।

 

বাপসার উপজেলা ম্যানেজার এএএম মাহমুদুল হক সিদ্দিকী’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের ডিভিশনাল ডিরেক্টর মোহাম্মদ আবদুল আউয়াল, উপ পরিচালক আবু তাহা মোঃ এনামুর রহমান, এডিসিসি ডাঃ আব্দুর রউফ , ইউএফপিও সহ অন্যান্য কর্মকর্তাগন।

 

সভায় কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য সেবা ও শিক্ষাসহ কাউন্সিলিং সেবা আরও দ্রুত গতিতে পৌঁছে দিতে গুরুত্বারোপ করা হয়। বক্তারা বাপসা’র কাজের প্রশংসা করে এই প্রজেক্টের সময় বৃদ্ধির আহ্বান জানান।

উপস্থিত বক্তারা বলেন, সময়ের চাহিদা মোতাবেক বিষয়টি কিশোর কিশোরীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এজন্য ইউবিআর ২ বাপসা’র এই উদ্যোগকে স্বাগত জানান। প্রধান অতিথিসহ উপস্থিত সকলেই প্রতিশ্রুতি দিয়েছেন যে, প্রকল্পের মেয়াদ শেষ হয়ে গেলেও নিজেদের উদ্যোগে কিশোর কিশোরীদের জন্য এ ধরনের সেবা ও পরামর্শ প্রদান করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন। এছাড়া প্রকল্পের মেয়াদ বৃদ্ধির জন্য তারা সহায়তা প্রদান করবেন।

সর্বশেষ আপডেটঃ ৪:৩৩ অপরাহ্ণ | নভেম্বর ০৩, ২০১৯