|

১৬ বছর পর আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কমিটি গঠন

আনোয়ার হোসাইন :
র্দীঘ ১৬ বছর পর ময়মনসিংহের ঐতিহ্যবাহী আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। সাখাওয়াত হোসেন সৌরভকে আহবায়ক এবং মো: রাকিব হোসেনকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়। সোমবার রাতে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন এবং সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন এ কমিটির অনুমোদনে ¯^াক্ষর করেন।
সূত্র জানায়, র্দীঘ ১৬ বছর কমিটি না থাকার কারনে এবং যোগ্যদের মূল্যায়ন করার ¯^ার্থে নবগঠিত কমিটিতে ২৫ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম আহবায়করা হলেন- তৌফিক হাসান সপ্নীল, মেহেদী হাসান দীপ্ত, অলিউল্লাহ সাঈদ, মুনতাসির মুন্না, আবু রায়হান, সাজু আহমেদ, আব্দুল্লাহ আল মাসুদ, এস.এম.সোহাগ, মারুফ হোসেন, আশিকুর রহমান, আমির হামজা, র্মীজা হিমেল, সারোয়ার হোসেন, এহসানুল হক শান্ত, এ.জি.এম.ফাহাদ, শাওন মিয়া, রাজীব সেনাপতি, হাসিব হোসেন হৃদয়, রিপন মিয়া, আব্দুল্লাহ আল মামুন, র্মিজা আজিজুল, সাইফুল ইসলাম সাইফ, সোহেল রানা, আলী নূর ইসলাম, শুভ তালুকদার।
মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন জানান, সংগঠনের ¯^ার্থে আগামী দিনে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে আরো বেগবান করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে।
মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এজেডএম জাহিদ হোসেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে সদর আসনের নমিনি আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, বিগত সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক একেএম. শফিকুল ইসলাম, সদস্য সচিব আলমগীর মাহমুদ আলম’সহ স্থানীয় বিএনপির র্শীষ নেতাদের সাথে আলোচনার প্রেক্ষিতে এ কমিটি গঠন করা হয়েছে। তিনি আরো জানায়, গত ২৫ জুলাই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবীর রিজভী ¯^াক্ষরিত এক চিঠির প্রেক্ষিতে এবং নির্দেশ অনুযায়ী ছাত্রদলের এই কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১১:২২ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯