|

ময়মনসিংহে লাঙ্গলের প্রচারণায় ছাএলীগ

স্টাফ রিপোর্টারঃ  আগামী প্রজন্মকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে রাত ১২টার পরে ফেসবুক এবং মাদক থেকে যুবকদের বিরত থাকতে হবে উল্লেখ করে সমৃদ্ধশালী উন্নত নতুন বাংলাদেশ গড়তে মহাজোট প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানিয়েছেন রওশন এরশাদ। একই সঙ্গে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের পক্ষে প্রচারণায় অংশ নেয়ার আহ্বান জানান তিনি।

 

ময়মনসিংহ ৪ আসনে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ মহাজোট প্রার্থী। তাই ক’দিন আগে শহরের সিটি কলেজিয়েট স্কুলে মহানগর ও কোতোয়ালি থানা শাখা আওয়ামী লীগের যৌথসভার প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

 

এদিকে শহরে লাঙ্গলের প্রচারণায় নেমেছে ছাএলীগ। আনন্দ মোহন কলেজ ছাএলীগের যুগ্ম আহ্বায়ক শেখ সজলকে মহাজোট মনোনীত প্রার্থী বেগম রওশন এরশাদের পক্ষে লাঙ্গল মার্কার শহরের কলেজরোড, সানকিপাড়া, হামিদ উদ্দিন রোডসহ ৩নং ও ৫নং ওয়ার্ড এ তাকে এই প্রচারনা করতে দেখা যায়।

 

এ বিষয়ে শেখ সজল বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নির্দেশনায় তারা এই প্রচারণায় নেমেছে। নির্বাচনে বেগম রওশন এরশাদকে সমর্থন করে মাঠে থাকবেন তারা।

সর্বশেষ আপডেটঃ ৩:৫১ অপরাহ্ণ | ডিসেম্বর ২১, ২০১৮