|

ময়মনসিংহে জুয়ার সরঞ্জামসহ ৩৮ জুয়াড়ি ও এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে ৩৮ জুয়াড়ি ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের জুয়ার সরঞ্জাম, নগদ টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়।

 

রবিবার শহরের চরপাড়া ও তারাকান্দার পলাশকান্দা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার তাদেরকে পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

 

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহকে জুয়া ও মাদকমুক্ত করতে পুলিশ কাজ করছে। শহরের চরপাড়া থেকে মাদক ব্যবসায়ী আঃ হাকিমকে অভিযান চালিয়ে ১০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

 

এদিকে তারাকান্দার রাম গোপালপুর এলাকার পলাশকান্দায় একদল জুয়াড়ি জুয়ার আসর বসিয়েছে এমন খবর পেয়ে ডিবি পুলিশ অভিযান চালায়।

 

এ সময় সাইফুল ইসলাম, এমদাদুল ইসলাম, নুরু মিয়া, মোরশেদ, মজিবর, বাবুল মিয়া, আলমগীর, সাদিকুল, মন্তু মিয়া, লাল মিয়া, নমরুদ, গোলাম হোসেন, আল আমিন, আরিফুল, শহিদুল, শাহারুল ইসলাম, আবুল কালাম, সুমন, ইয়াকুব আলী, মিজান সরকার, দুলাল, রিপন, হক মিয়া, মতিউর, আনারুল, মজিবুর রহমান, তোফাজ্জল, সোহেল, সাইদুল, মোসলেম মিয়া, মুনসুর, উজ্জল, জয়নাল, শাহজাহান, সাইফুল ইসলাম, সোবাহান, দীন ইসলাম ও খোকন মিয়াকে আটক করে পুলিশ।

 

তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ ২১ হাজার ৬২০ টাকা উদ্ধার করে হয়। তাদেরকে সোমাবার আদালতে পাঠানো হয় বলে জানান ওসি।

সর্বশেষ আপডেটঃ ২:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮