|

ময়মনসিংহে ৪র্থ শ্রেণী পড়ুয়া কিশোরীকে গণধর্ষণ ও হত্যার মূল আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহের ধোবাউড়ায় ৪র্থ শ্রেণী পড়ুয়া কিশোরীকে অপহরণ পর গণধর্ষণ শেষে হত্যাকান্ডের মূলহোতা শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে।

 

হত্যাকান্ডের ৫দিন পর বুধবার তাকে জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গ্রেফতার করে।

 

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ২৫ অক্টোবর ধোবাউড়া এলাকার ৪র্থ শ্রেণী পড়ুয়া কিশোরীকে একদল দুর্বৃত্ত অপহণ করে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে হত্যা করে জয়রামপুর গ্রামের একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের নানা আঃ হেকিম ধোবাউড়া থানায় মামলা নং ৬ তাং ২৬/১০/১৮ দায়ের করে।

 

অপহরণ শেষে গণধর্ষণ ও হত্যার চাঞ্চল্যকর ঘটনায় ঘাতকচক্রকে গ্রেফতারে ধোবাউড়া থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশকে নির্দেশ দেয় পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

 

ডিবির ওসি আরো জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘাতকচক্রকে গ্রেফতারে তথ্য প্রযুক্তির সহায়তায় নেত্রকোণা ও জামালপুরে একাধিক অভিযান পরিচালনা করা হয়। পরে বুধবার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ এলাকা থেকে এ মর্মান্তিক ঘটনার মূলহোতো শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত শহিদুল ধোবাউড়া উপজেলার গাছুয়াপাড়া গ্রামের চান মিয়ার ছেলে। গ্রেফতারকৃত শহিদুল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে বলেও ওসি জানান।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৭:১৫ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮