|

মেসি আমার আইডল: নেইমার

লোক লোকান্তরঃ  বার্সেলোনা ছাড়ার পরেও লিওনেল মেসির সঙ্গে বন্ধুত্ব অটুট রয়েছে নেইমারের। সেই টানেই নাকি পিএসজি ছেড়ে ফের ফিরতে চাচ্ছেন বার্সায়। তবে কারণ কিন্তু শুধু সেটিই নয়; ছোট ম্যাজিসিয়ানের কাছে নানা কিছু শিখতে চান তিনি। কারণ ফুটবলে আর্জেন্টাইন সুপারস্টারকেই আইডল মানেন ব্রাজিলীয় তারকা।

 

একসময় বার্সেলোনার হয়ে মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন নেইমার। শুধু খেলেননি, অনুশীলনও করেছেন। তাই খুব কাছ থেকে আইডলকে দেখার সৌভাগ্য হয়েছে তার।

 

নেইমার বলেন, আমি মেসির সঙ্গে খেলেছি। সে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। সে-ই আমার আইডল (আদর্শ)।

 

তিনি বলেন, মেসির কাছ থেকে আমি অনেক কিছু শিখতাম। প্রতিদিনই শিখতাম। ম্যাচে শিখতাম, অনুশীলনে শিখতাম। তার খেলা দেখেও শিখতাম। তা-ই মূলত আমাকে সমৃদ্ধ করেছে। আমার স্কিল উন্নত হয়েছে, যা মাঠে কাজে লাগাতে পারছি। সত্যি বলতে কী- তার কাছ থেকে আমি প্রচুর পরিমাণে শিখতাম।

 

গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির (২২২ মিলিয়ন ইউরো) বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। সেখান থেকে ফের পুরনো ক্লাবে ফিরতে চাচ্ছেন তিনি। এ খবর কানে পৌঁছেছে কাতালানদের। এ পরিপ্রেক্ষিতে গেল সপ্তাহে ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমিউ জানিয়েছেন, প্যারিস থেকে তাকে ফেরানোর কোনো পরিকল্পনা তাদের নেই।

 

তবে তাতে নাকি ভেটো দিয়েছেন মেসি। সাবেক সতীর্থকে ফেরত চান তিনি। ফলে নেইমারের প্রত্যাবর্তন নিয়ে গুঞ্জন চলছেই।

সর্বশেষ আপডেটঃ ১০:৫৬ পূর্বাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮