|

ময়মনসিংহ সিটি করর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটু

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ:    সদ্য বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা ইকরামূল হক টিটুকে নব গঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এই নিয়োগের পর দেশের অষ্টম বিভাগে রাজনীতি মহলের সকল জল্পনা-কল্পনার অবসান ঘটেছে।

 

স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন, ২০০৯ এর ধারা ২৫(৪) অনুযায়ী দায়িত্ব গ্রহণের দিন থেকে সর্বচ্চো ১৮০ দিন দায়িত্ব পালনের এ নিয়োগ প্রদান করা হয়েছে।

 

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকারের উপসচিব আ ন ম ফয়জুল হক গতকাল ১৬ অক্টোবর ২০১৮ তারিখে স্বাক্ষরিত এ নিয়োগাদেশ জারী করেন। যার স্বারক নং ৪৬.০০.০০০০.০৭১.১৮..০৮১.১৮.৬৬৯।

 

এদিকে সদ্য বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামূল হক টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক নিয়োগ করায় বিভিন্ন মহলে মিষ্টি বিতরণসহ বিভাগীয় শহরে আনন্দ মিছিল করে তার ভক্ত ও শুভাকাঙ্খিরা।

 

সরকার গত ১৪ অক্টোবর ময়মনসিংহ পৌরসভারকে বিলুপ্ত করে ময়মনসিংহ সিটি করপোরেশনে উন্নীত করার গেজেট প্রকাশ করেন, ময়মনসিংহ পৌরসভাকে সিটি
করর্পোরেশনে উন্নীত করার গেজেট প্রকাশের তৃতীয় দিনে বিলুপ্ত পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা ইকরামূল হক টিটুকে প্রশাসক নিয়োগ করা হলো।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৬ পূর্বাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৮