|

ময়মনসিংহে বিনা টিকেটে ভ্রমণ করায় ৪০৮ যাত্রীর ৭৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনে বিশেষ অভিযান পরিচালনা করে বিনা টিকেটে এবং ছাদে ভ্রমণ করায় ৪০৮জন যাত্রীর কাছ থেকে ৭৫ হাজার ৪৯০ টাকা ভাড়া ও জরিমানা আদায় করা হয়েছে।

 

বাংলাদেশ রেলওয়ের চীফ কর্মাশয়িাল ম্যানেজার (পুর্ব) সরদার শাহাদাৎ আলীর নেতৃত্বে মঙ্গলবার এ বিশেষ অভিযান পরিচালিত হয়েছে।

 

এ সময় এটিএস প্রনবেশ সরকার, সহকারী বাণিজ্যিক ম্যানেজার-১ সুলতান আহম্মেদ, সহকারী বাণিজ্যিক ম্যানেজার-২ খায়রুল কবির, রেলওয়ে ময়মনসিংহ থানার (জিআরপি) ওসি আব্দুল মান্নান ফরাজী, স্টেশন সুপার জহিরুল ইসলাম, টিটি ইন্সপেক্টর শওকতউজ্জামান শাহীনসহ অন্যান্যরা সাথে ছিলেন।

 

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনে বিরতি দেওয়া আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনে চলাচলকারী যাত্রীদের টিকিট চেক করা হয়। এছাড়া প্লাটর্ফমে অবস্থান করতে যাত্রীদের প্লাটর্ফম টিকেট সংগ্রহ করতে হয়।

 

বিনা টিকেটে যাত্রী সাধারণকে রেলে ভ্রমণ না করতে এবং রাষ্ট্রীয় স্বার্থে টিকেট কেটে ট্রেনে ভ্রমণকে উৎসাহিত করতে স্ব-স্ব অবস্থান থেকে সঠিক দায়িত্ব পালন করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

 

বাংলাদেশ রেলওয়ের চীফ কর্মাশয়িাল ম্যানেজার (পুর্ব) সরদার শাহাদাৎ আলী মঙ্গলবার সকালে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের কর্মকর্তা, রেলের বুকিং শাখা, স্টেশন এরিয়া, প্লাটফরম ও গুরুত্বপূর্ণ দিক গুলো পরিদর্শন করেন। এসময় টিকেট কাউন্টারের বাইরের অবস্থা দেখে কর্মকর্তাদের প্রতি অসন্তোষ প্রকাশ করেন।

 

এ সময় তিনি স্টেশন সুপার জহিরুল ইসলামকে আরো সচেতন ও দায়িত্বশীল হওয়ার তাগিদ দিয়ে নানা দিক নির্দেশনা প্রদান করেন।

সর্বশেষ আপডেটঃ ৩:০১ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮