|

স্বামী বিরিয়ানি খাওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী’র পলায়ন

লোক লোকান্তরঃ  বিরিয়ানি কম বেশি সবার প্রিয়। খাবারটিকে অপছন্দ করা লোকের সংখ্যা নেহাত কম। তাই বলে স্বামী-ঘর ছেড়ে অন্তঃসত্ত্বা স্ত্রী’র পলায়ন! ঘটনাটা বেশ বিস্ময়ের।  বিরল এই ঘটনায় বিস্মিত স্থানীয় পুলিশ ও প্রতিবেশীরা।

 

ভারতের কর্নাটকের কাম্মাগোন্ডানাহাল্লিতে ঘটেছে এমন ঘটনা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, স্বামী বিরিয়ানি খেতে ভালোবাসেন, কিন্তু স্ত্রী বিরিয়ানির গন্ধও সহ্য করতে পারেন না।

 

আর এ কারণেই তাদের সম্পর্কে চিড় ধরে। খবরে প্রকাশ করা হয়, মধ্যপ্রদেশের বাসিন্দা রাজু সরকার ও তার স্ত্রী অনিতা সরকারের পরিবারে রয়েছে একটি সন্তান।

 

অনিতা নিখোঁজ হওয়ার আগের দিন রাতে রাজু বিরিয়ানি নিয়ে আসেন বাড়িতে। ছেলেকে নিয়ে একসঙ্গে খাওয়া-দাওয়াও করেন তিনি।

 

তখন অনিতা অন্য একটি ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরের দিন কাউকে না জানিয়ে ১২ হাজার টাকা নিয়ে বাবার বাড়িতে চলে যান অনিতা। অনিতাকে বাড়ির কোথাও খুজেঁ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন রাজু।

 

পুলিশ খোঁজ করে জানতে পারে অনিতা তার বাবার বাড়ি চলে গেছেন। কিন্তু তার বাড়ি ছাড়ার কারণ জানতে গিয়ে হতবাক হয়ে যায় পুলিশ।

 

এ ঘটনায় পুলিশ কর্মকর্তা জানান, ‘আমরা বিষয়টি স্বামী-স্ত্রীর ঝগড়া হিসেবেই দেখছি। ওই নারীকে তার স্বামীর কাছে নিয়ে যাওয়া হয়েছে।’

 

প্রতিবেশীদের বক্তব্য, ওই দম্পতির মধ্যে বিরিয়ানি নিয়ে সমস্যা মিটবে কিনা তা আমাদের জানা নেই। তবে বিরিয়ানি নিয়ে দাম্পত্য কলহ এমন জায়গায় পৌঁছতে পারে, আগে কখনও ভাবিনি।

 

ছবিঃ প্রতীকী

সর্বশেষ আপডেটঃ ১:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৮