|

ময়মনসিংহে আবাদী জমিতে পরে থাকা অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

আনছারুল হক রাসেল, হালুয়াঘাটঃ   ময়মনসিংহের হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন দক্ষিন মনিকুড়া গ্রামে রাস্তার পাশে আবাদী জমি থেকে শুক্রবার দুপুরে এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

এ ঘটনায় স্থানীয় সাংবাদিকগণ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করার পর অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় মিলেছে। ফেইসবুকে নিহত ব্যক্তির ছবি দেখে পরিবারের লোকজন নিহতের লাশ সনাক্ত করেন।

 

নিহতের চাচাত ভাই মাহাবুব উদ্দিন সাংবাদিকদের বলেন, ফেইসবুকে নিহত ব্যক্তির ছবি দেখে লাশ সনাক্ত করেন তারা। পরে থানায় এসে পরিবারের লোকজন নিশ্চিত হয়।

 

নিহত ব্যক্তির নাম মোফাজ্জল হোসেন। সে ভুবনকুড়া ইউনিয়নের কুমারগাতী গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র। সে পেশায় একজন গরু ব্যবসায়ী।

 

বৃহস্পতিবার দুপুরে হালুয়াঘাট বাজারে ২টি গরু নিয়ে আসেন বিক্রির জন্য। গরুগুলি বিক্রি করে বাড়ি ফেরার পথে কে বা কাহারা তাকে গলায় রশি পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

 

নিহতের স্ত্রী রাবিয়া খাতুন ২ ছেলে কাওসার উদ্দিন ও শরিফ উদ্দিন এবং জেসমিন নামের একটি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার সাংবাদিকদের জানান, খবর পেয়ে শুক্রবার দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

 

এ ঘটনায় মামলা হালুয়াঘাট থানায় একটি মামলা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গলায় রশি পেছিয়ে শ্বাসরোধ করে মোফাজ্জললকে হত্যা করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৬:০৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮