|

একটি মানবিক আবেদন

ময়মনসিংহের সবচেয়ে বড় অনলাইন কমিউনিটি ‘ময়মনসিংহ_হেল্পলাইন’ গ্রুপ এবং ‘আমরা_ময়মন্সিঙ্গা_লুক_ এইডাই_আমগর_ইস্ট্যাইল_আইন্নের_কুনু_সমস্যা?’ পেইজের এডমিন মাহবুবা ইয়াসমিন মুমু যার ক্লাস নাইনে পড়ুয়া ছোট ভাই যিয়াদের ব্রেইন টিউমার ধরা পড়ে।

 

তাকে MMCH হতে রেফার্ড করা হয় ঢাকায়। সেখানে দ্রুত অপারেশন করার সিদ্ধান্ত নেয়া হয়। অপারেশন সফল ভাবে সম্পন্ন হলেও দেখা দেয় মরণব্যাধি ব্রেইন ক্যান্সার।

 

ট্রিটমেন্টের জন্য যিয়াদকে ভারতে নেয়া হয়। ঈদের কিছুদিন আগে চিকিৎসার একটা ধাপ শেষ করে যিয়াদ দেশে ফিরে আসে।

 

গত ২৮-০৮-১৮ ইং তারিখে যিয়াদকে পুনরায় ভারতে নেয়া হয়। এবং সি,এম,সি হসপিটাল, ভেল্যুর, চেন্নাইতে চিকিৎসাধীন রয়েছে।

 

চিকিৎসার এ পর্যায়ে এসে মুমুরা অর্থনৈতিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। ইতিমধ্যে যতো টাকা খরচ হয়েছে, সব টাকাই ওরা পারিবারিক ভাবেই ম্যানেজ করেছে।

 

কিন্তু এইমুহুর্তে টাকার অভাবে যিয়াদের চিকিৎসা থেমে যাওয়ার উপক্রম। যিয়াদের পরিবারের পক্ষে ব্যয়বহুল এই চিকিৎসা চালিয়ে নেয়া আর সম্ভব হচ্ছেনা। চিকিৎসার জন্য আরও প্রায় ১৪-১৫ লাখ টাকা জরুরি প্রয়োজন।

 

মুমুরা দুই ভাই, একবোন আর মা কে নিয়ে ওদের সংসার। বাবা মারা গিয়েছেন বহুদিন হলো। অল্প বয়সেই তাই মুমুকে সংসারের হাল ধরতে হয়েছে। মেডিকেল অ্যাসিস্ট্যান্ট হিসেবে একটা বেসরকারি চাকরী করে সংসার চালাচ্ছিল।সেই চাকুরীটাও এখন আর নাই ।

 

আপনারা ইচ্ছা করলে সরাসরি মুমুর ব্যাংক অ্যাকাউন্টে, মুমুর বিকাশ বা ডাচ বাংলা নম্বরে টাকা পাঠাতে পারবেন। তবে অবশ্যই টাকা পাঠানোর পূর্বে কল দিয়ে ইনফর্ম করে নিবেন। কে কতো টাকা দিচ্ছেন সেটার সঠিক হিসেব রাখা হবে এবং দাতাদের নাম ও টাকার পরিমান প্রকাশ করা হবে।

মুমুর ব্যাংক অ্যাকাউন্ট নম্বরঃ

সঞ্চয়ী হিসাব নং-
Mst. Mahbuba Yeasmin
156.151.289634
ডাচ বাংলা ব্যাংক, ময়মনসিংহ শাখা।

রকেট- 017919662228 (মুমু)
বিকাশ- 01791966222(মুমু)

টাকা পাঠাতে সমস্যা হলে

বিকাশঃ 01551808288 (আশিক)
বিকাশঃ 01911251289(আশিক)
রকেটঃ 019112512890(আশিক)

সবাই দোআ করবেন, যিয়াদ যেন পরিপূর্ণ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে।

নিবেদক, মাহবুবা ইয়াসমিন মুমু।

সর্বশেষ আপডেটঃ ২:২৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮