|

ময়মনসিংহে ছুরিকাঘাতে মুকুল নিতেকন স্কুলের ছাত্রী আহতের ঘটনায় গ্রেফতার ৩

স্টাফ রির্পোটার:   বিভাগীয় শহর ময়মনসিংহের বাঘমারা এলাকায় বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী মারাত্বকভাবে আহত হয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছে। পুলিশ বখাটের পিতা ইউসুফ ও দুই ভগ্নিপতিসহ তিনজনকে গ্রেফতার করেছে।

 

পুলিশ ও স্কুল ছাত্রীর পারিবারিক সুত্রে জানা গেছে, শহরের মুকুল নিতেকন স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী বাঘমারা এলাকা সুমাইয়া আক্তার সিনথিকে রবিবার প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে একই এলাকার বখাটে সাজ্জাদ তাকে প্রতিদিনের মত উত্যক্ত করে।

 

এ সময় স্কুল ছাত্রী প্রতিবাদ করলে সাজ্জাদ ক্ষিপ্ত হয়ে সিনথিকে উপুর্যপুরী ছুরিকাঘাত করে। সিনথি গুরুতর আহত হয়ে মাটিতে লুটে পড়লে সাজ্জাদ পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে ২০ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

 

এ ঘটনায় স্কুল ছাত্রী সিনথির পিতা ফারুক হোসেন বাদী হয়ে ৪জনকে আসামী করে কোতোয়ালী মডেল থানায় মামলা (মামলা নং ৬৫ তাং ২০/৮/১৮) করে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ কুমার রায় জানান, এ ঘটনায় বখাটের সাজ্জাদের পিতা ইউসুফ আলী, ভগ্নিপতি রায়হান ও মনিরকে গ্রেফতার করা হয়েছে।

 

তিনি বলেন, বখাটে সাজ্জাদকে গ্রেফতারে অভিযান চলছে। দ্রুততম সময়ে তাকে গ্রেফতার করা সম্ভব হবে। স্কুল কতৃপক্ষ ও ঐ ছাত্রীর পরিবারের সদস্যসহ এলাকাবাসী বখাটে সাজ্জাদসহ তার সহযোগীদের কঠোর শাস্তি দাবী করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৯:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮