|

ময়মনসিংহে নেপালি ইন্টার্ন চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

লোক লোকান্তরঃ   ময়মনসিংহ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের রাজিব কুমার শ্রীবাস্তু নামে নেপালি ইন্টার্ন চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে সিবিএমসিবির ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

 

রাজিব কুমার শ্রীবাস্তু সিবিএমসিবি থেকে এমবিবিএস পাস করে এবার ইন্টার্নশিপ করছিলেন। তার মৃত্যুতে হোস্টেলে শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

 

পুলিশ জানায়, যেহেতু দরজা-জানালা বন্ধ ছিল, তাতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

 

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নেপালি শিক্ষার্থী রাজিব কমিউনিটি বেজড মেডিকেল কলেজ ২নং ছাত্রাবাসের তৃতীয়তলার ৩২০ নম্বর কক্ষে থাকতেন। তার সঙ্গে একই শ্রেণির আরও দুজন নেপালি থাকতেন। বুধবার সকালে সহপাঠী দুই নেপালি কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ইন্টার্নশিপে কর্মরত ছিলেন।

 

তিনি জানান, বেলা ১টার দিকে তার সহপাঠীরা দরজা-জানালা বন্ধ ওই কক্ষের ভেতর কারো সাড়াশব্দ না পেয়ে তাকে ডাকতে শুরু করে। তাতে সাড়া না দেয়ায় একপর্যায়ে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

 

এ ব্যাপারে সিবিএমসিবির অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক জানান, রাজিব এবার এখান থেকে এমবিবিএস পাস করে বুধবারই ইন্টার্নশিপে যোগদানের কথা ছিল। সকালে তার দুই সহপাঠী রুমমেট ওয়ার্ডে যোগদান করলেও সে যায়নি। পরে আসবে বলে জানিয়ে দেয়। এরপর দুপুর পর্যন্ত না আসায় তার সহপাঠীরা তাকে কক্ষে খুঁজতে যায়।

 

তিনি জানান, তাকে ডাক দেয়ার পরও সাড়া না পেয়ে জানালার ফাঁক দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কলেজ কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কলেজ কর্তৃপক্ষ দরজা ভেঙে ভেতরে ঢুকে লাশ উদ্ধার করে।

 

অধ্যক্ষ জানান, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। বৃহস্পতিবার নেপাল থেকে রাজিবের বাবা চন্দ্রমোহন কুমার শ্রীবাস্ত ও ভাই মনিষ চন্দ্র শ্রীবাস্তসহ পরিবারের লোকজন পৌঁছলে তাদের উপস্থিতিতে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে জানান তিনি।

সর্বশেষ আপডেটঃ ৮:৪১ পূর্বাহ্ণ | আগস্ট ০২, ২০১৮