|

২’শ টাকার জন্য ময়মনসিংহে এক যুবককে কুপিয়ে হত্যা!

গফরগাঁও প্রতিনিধিঃ   ময়মনসিংহের গফরগাঁওয়ে মাত্র দুইশত টাকার জন্য ডেকে এনে এক যুবক আরেক যুবককে কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের শনিরবাজারে ঘটনাটি ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছয়ানী রসুলপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে জুয়েল মিয়া (২৫) স্থানীয় শনিরবাজারে মনোহারী দোকান করার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করেন। সম্প্রতি একই গ্রামের হযরত আলীর ছেলে ফরহাদের (২৬) বাড়িতে রাজ মিস্ত্রীর কাজ করেন জুয়েল। কাজের পুরো টাকা পরিশোধ না করে দুইশত টাকা বাকি রেখে দেয় বাড়ি মালিক ফরহাদ।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় ফরহাদের কাছে পাওনা ওই দুইশত টাকা চান জুয়েল। এ নিয়ে দুজনের মধ্যে বাক বিতন্ডাও হয়। পরে রাত পৌনে ১০টার দিকে জুয়েলকে তার মনোহারী দোকান থেকে ডেকে বুকে, পিঠে ও হাতে কুপিয়ে পালিয়ে যায়।

 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

 

খবর পেয়ে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনাস্থলে যান। ততক্ষনে ঘাতক ও তার বাড়ির লোকজন পালিয়ে যায়।

 

এসআই আহসান হাবীব জানান, লাশের সুরতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, এ ঘটনায় নিহতের ভাই সোহেল মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ আপডেটঃ ৩:৩০ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৮