|

ময়মনসিংহে ট্রেন-সিএনজি সংঘর্ষ

গফরগাঁও প্রতিনিধিঃ   ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের সাথে সিএনজি চালিত অটো রিক্সার সংঘর্ষ হয়। এ সময় সিএনজিটি দুমড়ে-মুছড়ে যায়। এতে চালকসহ তিন যাত্রী আহত হয়। ঘটনাটি ঘটে শুক্রবার সকালে উপজেলার রৌহা কালিরহাট রেলক্রসিংয়ে।

 

স্থানীয়দের অভিযোগ রেলওয়ের স্থায়ী পথ পরিদর্শকের (পিডব্লিউআই) খামখেয়ালীতে এ দূর্ঘটনা ঘটেছে।

 

জানা যায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি গফরগাওয়ে যাত্রা বিরতি শেষে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কালিরহাট রেলক্রসিং এলাকা অতিক্রম করার সময় যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিক্সার ধাক্কা লাগে।

 

এসময় চালক রফিকুল ইসলাম (৩২), যাত্রী মগবুল হোসেন (৩৫) ও ইয়াছিন (১৬) আহত হন। এদের মধ্যে গুরুতর আহত চালক রফিকুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এদিকে রেলক্রসিংয়ে গেটম্যানের দায়িত্বে থাকা আরিফুল ইসলাম, কফিল উদ্দিন ও মিজানুর রহমান বলেন, পিডব্লিউ স্যার আমাদের নিদৃষ্টভাবে কাজ না দেয়ায় আমরা নিজেরাই জানিনা আমরা কি করব। সকালে আসি রাতে যাই। স্যারেই বলতে পারবেন দূর্ঘটনার কারন কি।

 

পিডব্লিউআই মোস্তাফিজুর রহমান বলেন, তিনজন গেইটম্যানেই নতুন। এদেরকে কোন কথা বললে শুনতে চায়না। তাদের ইচ্ছে অনুযায়ী কাজ করে। তবুও তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | জুন ২৩, ২০১৮