|

ময়মনসিংহে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে নিহত ১, আহত ৩০

লোক লোকান্তরঃ  ময়মনসিংহের নান্দাইলে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

 

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে নান্দাইলের ডাংরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত ওই সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ থাকে। পরে হাইওয়ে পুলিশ, নান্দাইল থানা পুলিশ ও ঈশ্বরগঞ্জ এবং ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

 

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঘটনাস্থলের প্রায় ২০০ গজ দূর থেকে বাসটি দ্রুত আসছিল। পরে সড়কের পাশে থাকা একটি রিকশাভ্যানসহ কয়েকটি ছোট বাহনকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের পানিতে গিয়ে পড়ে। যাত্রীদের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে গিয়ে পানিতে নেমে বাসের ভেতর থাকা যাত্রীদের উদ্ধার করেন। কিন্তু এক ব্যক্তিকে টানাটানি করেও বাসের ভেতর থেকে উদ্ধার করা যায়নি।

 

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, বাসটি কপিকল দিয়ে টেনে সোজা করে ভেতর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নান্দাইল মডেল থানা-পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

 

স্থানীয় লোকজন জানান, বাসের প্রধানচালক ছুটিতে থাকায় এই বাসটি চালাচ্ছিল বাসটির হেলপার। ঈদের পরদিন থেকে অনেক বাসের হেলপার ওই সড়কে বাস চালানোর কাজ করছে।

সর্বশেষ আপডেটঃ ১:৩৬ অপরাহ্ণ | জুন ২১, ২০১৮