|

ময়মনসিংহ মেডিক্যাল কলেজছাত্রীর আত্মহত্যা

লোক লোকান্তরঃ   ময়মনসিংহ মেডিক্যাল কলেজের ৫১ ব্যাচের পঞ্চম বর্ষের ছাত্রী শুভ্রা রানী পাল (২২) আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কৃষ্টপুর এলাকার নিজের বাসায় তিনি আত্মহত্যা করেন।

 

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, শহরের কৃষ্টপুর এলাকার শশী মোহন পালের কন্যা শুভ্রা রানী পাল ময়মনসিংহ মেডিক্যাল কলেজের পঞ্চম বর্ষে অধ্যায়নরত ছিল। মঙ্গলবার দুপুরে নিজের শয়নকক্ষে ফ্যানের সাথে শুভ্রাকে ঝুলতে দেখে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে।

 

পরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে নিয়ে যায়।

 

শুভ্রার বাবা শশী মোহন পাল জানান, বেশ কিছুদিন ধরে তার কন্যা শুভ্রা মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তিনি এর বেশি আর কোনো কথা বলতে চাননি।

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন শুভ্রার বাবার বরাত দিয়ে জানান, শুভ্রা মানসিকভাবে বিপর্যস্ত থাকায় মনোরোগ বিশেষজ্ঞ দেখানোর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তার পরিবার। কিন্তু শুভ্রা তাতে রাজি ছিলেন না বলে তার বাবা অধ্যক্ষকে জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ১২:৫১ অপরাহ্ণ | জুন ২০, ২০১৮