|

ময়মনসিংহের কালিবাড়িতে বন্ধুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ি নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহে ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ি নিহত হয়েছে। ঘটনাস্থল হ‌তে ১৭৫০ পিছ ইয়াবা, তিনটি গু‌লির খোসা, ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

 

মঙ্গরবার দিবাগত রাত ২ টার দিকে শহরের কালিবাড়ি লেনে এ বন্ধুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

 

নিহতরা হলো কৃষ্টপুরের মাদক ব্যবসায়ি রনি ও বাশবাড়ি কলোনির আনোয়ার হোসেন আনার। এ সময় ডিবির এক এসআইসহ দুইজন আহত হয়েছেে। নিহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে এবং আহতদেরকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, কতোয়ালি থানাধিন কালিবাড়ি লেন এলাকায় একটি পরিত্যাক্ত বাড়ীর সামনে ক‌তিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছে। এমন সংবা‌দের প্রে‌ক্ষি‌তে ময়মন‌সিংহ ডি‌বির ও‌সি আ‌শিকুর রহমা‌নের নেতৃ‌ত্বে ডিবির একটি টিম রাত পৌনে দুইটার দিকে অভিযান প‌রিচালনা করে।

 

উল্লেখিত স্থা‌নে ডিবি পুলিশ পৌছলে মাদক ব্যবসায়ীরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ গু‌লি বর্ষন ক‌রে। এ সময় ও‌সি ডি‌বির নি‌র্দে‌শে আত্মরক্ষার জন্য পুলিশ ও পাল্টা গু‌লি ছুড়ে। উভ‌য়পক্ষের ম‌ধ্যে গু‌লি বি‌নিম‌য়কালে এক পর্যা‌য়ে আসামীরা পা‌লি‌য়ে যায়।

পরে এলাকা তল্লাশী কা‌লে শীর্ষ মাদক ব্যবসায়ী ও একা‌ধিক মামলার আসামী ও শীর্ষ মাদক ব্যবসায়ি রনি এবং বাশবাড়ি কলোনীর আনোয়ার হোসেন আনারকে গু‌লিবৃদ্ধ অবস্থায় উদ্ধার ক‌রে। পরে তাদরেরকে চি‌কিৎসার জন্য দ্রুত ম‌মেক হাসপাতা‌লে প্রেরণ করা হয়। পরে কর্তব্যরত ডাক্তার আসামী‌দ্বয়কে মৃত ঘোষনা ক‌রেন।

 

এসময় বন্ধুক যু‌দ্ধে জেলা গোয়েন্দা শাখারএস আই পরিমল চন্দ্র দাস পিপিএম এবং কনস্টেবল শামিম গুরুতর আহত হয়। আহত পু‌লিশ সদস্য‌দের চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।

 

ঘটনাস্থল হ‌তে ১৭৫০ পিছ ইয়াবা, তিনটি গু‌লির খোসা, ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। ডিবির ওসি আশিকুর রহমান জানান, এঘটনায় অজ্ঞাত আসামী‌দের বিরু‌দ্ধে মামলা করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৪:২০ পূর্বাহ্ণ | জুন ১২, ২০১৮