|

‘আর্জেন্টিনা ফুটবল টিম’ পেজে বাংলাদেশি রিকশাচালক

লোক লোকান্তরঃ  আর মাত্র কদিন পরেই বিশ্বকাপ ফুটবলের (২০১৮) শুরু। যদিও অনেক আগ থেকেই এবারের বিশ্বকাপ নিয়ে দর্শক-ভক্তদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। রাশিয়ায় ১৪ জুন থেকে ১৫ জুলাই অনুষ্ঠিত এই আসরে অংশ নেবে ৩২টি দেশ।

 

উপমহাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকের সংখ্যাই বেশি। আর এই ভক্তদের মধ্য থেকেই বিভিন্ন সময় প্রিয় দলের প্রতি সমর্থন জানাতে অদ্ভূত সব ‘পাগলামি’ করে কেউ কেউ খবরের শিরোনাম হয়েছেন।

 

এবার বাংলাদেশে তেমনিই একটি পাগলামির খোঁজ পাওয়া গেল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এক বাংলাদেশি আর্জেন্টিনার ফুটবল সমর্থক, যিনি পেশায় রিকশাচলক। তিনি তার রিকশাকে প্রিয় দলের (আর্জেন্টিনার) পতাকায় রাঙিয়ে তুলেছেন।

 

আর সেটি ‘আর্জেন্টিনা ফুটবল টিম’ নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে। যদিও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন রিলেটেড দুটি পেজ পাওয়া গেছে, যেগুলো ভেরিফায়েড। কিন্তু ছবিটি পোস্ট করা পেজটি ভেরিফায়েড নয়।

 

আর ছবির ওই রিকশাওয়ালা কোন এলাকায় রিকশা চালান কিংবা তার বাড়ি কোথায় তা জানা যায়নি। ছবিতে দেখা যায়, রিকশা চালক তার প্রিয় দল আর্জেন্টিনার পতাকা এঁকেছেন রিকশায় এবং নিজে রিকশায় বসে বিজয় সূচক তার বুড়ো আঙ্গুল উঁচিয়ে (থাম্বস আপ) আছেন।

 

আর সেই ছবির ক্যাপশনে লেখা, ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ বাংলাদেশ।’ এই পোস্টের নিচে অনেক বাংলাদেশি কমেন্টও করেছেন। কমেন্টে কেউ কেউ লিখেছেন, লাভ আর্জেন্টিনা, লাভ মেসি। আবার কেউ মন্তব্য করেছেন লাভ ইউ আর্জেন্টিনা ফ্রম বাংলাদেশ।

সর্বশেষ আপডেটঃ ৯:৩১ পূর্বাহ্ণ | জুন ০৮, ২০১৮