|

ময়মনসিংহে বিদ্যুতের খুটি লুট ও অফিস ভাংচুর : এমপির চাচাত ভাইসহ আটক ২

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :  ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুতের খুটি লুটের চেষ্টা ও অফিস ভাংচুরের অভিযোগে রোববার দুপুরে এমপির চাচাত ভাইসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

 

জানা যায়, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ফুলপুর উপকেন্দ্র থেকে শনিবার রাত ১১ টার দিকে সংসদ সদস্য শরীফ আহমেদের চাচাত ভাই তাজুল ইসলামের নেতৃত্বে একদল লোক লরি ট্রাক এনে ৬ টি এসটিডি বিদ্যুতের খুটি উঠিয়ে নিয়ে যেতে থাকে। এ সময় অফিসের নিরাপত্তা প্রহরী ফরহাদ জোয়ারদার তার ছেলেসহ কয়েকজন এসে বাধা দিয়েও ফেরাতে না পারায় অবশেষে ট্রাক লরির সামনে রাস্তায় শুয়ে পড়ে।

 

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরিটি আটক করে বিদ্যুৎ অফিসের জিম্মায় রেখে আসেন। রোববার সকালে লরির মালিক পল্লী বিদ্যুতের ঠিকাদার রনি ও এমপির চাচাত ভাই তাজুল ইসলামসহ কয়েকজন আটককৃত ট্রাক লরিটি জোর পূর্বক নিয়ে যেতে চায়। এতে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে বিদ্যুৎ সাব-স্টেশনের কন্ট্রোল রুমে ভাংচুর ও নিরাপত্তা প্রহরী ফরহাদ জোয়ারদারের উপর হামলা চালায়।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সংসদ সদস্যের চাচাত ভাই তাজুল ইসলাম ও পল্লী বিদ্যুতের ঠিকাদার রনিকে আটক করে থানায় নিয়ে যায়।

 

অফিসের নিরাপত্তা প্রহরী ফরহাদ জোয়ারদার জানান, তাজুলের নেতৃত্বে ৪০/৪২ জন লোক এসে ৬ টি খুটি ট্রাক লরিতে উঠিয়ে নিয়ে যেতে চাইছিল। ট্রাক লরি নিতে আসলে বাধা দেয়ায় আমাকে লাঞ্চিত ও অফিস ভাংচুর করে।

 

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ফুলপুর উপকেন্দ্রের নির্বাহী প্রকৌশলী শেখ শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ফুলপুর থানার অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম ২ জনকে আটকের কথা স্বীকার করে বলেন, বিদ্যুৎ বিভাগ অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

ছবিঃ প্রতীকী

সর্বশেষ আপডেটঃ ৮:০০ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৮