|

ঈদের ছাড় টিভিএস মোটরসাইকেলে

লোক লোকান্তরঃ  ‘টিভিএস ঈদ উৎসব অফার ২০১৮’ নামের এই অফারটি রমজান মাস জুড়ে চলবে। টিভিএস অটো বাংলাদেশ তাদের সবকটি মডেলের মোটরসাইকেলে ঈদের ছাড় ঘোষণা করেছে। এই অফারের আওতায় টিভিএস মোটরসাইকেলে সর্বোচ্চ ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়া পাওয়া যাবে।

 

টিভিএস অটোস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ঈদ অফারের আওতায় সকল মডেলের মোটরসাইকেলে ছাড় পাওয়া যাবে। স্টক থাকা পর্যন্ত ঈদ পর্যন্ত অফারটি চলবে।

 

এই অফারের আওতায় টিভিএস আরটিআর ১৬০ ডুয়েল ডিস্ক মডেলের বাইকটি ১ লাখ ৮৬ হাজার ৯০০ টাকা থেকে কমে দাঁড়িয়েছে ১ লাখ ৭৯ হাজার ৯০০ টাকায়। একই মডেলের সিঙ্গেল ডিস্ক ভার্সনের দাম কমেছে ৭ হাজার টাকা। এটি এখন বিক্রি হচ্ছে ১ লাখ ৭০ হাজার ৯০০ টাকায়। একই মডেলের গ্লোসি ভার্সনের দাম ১ লাখ ৫৭ হাজার ৯০০ টাকা থেকে কমে এখন বিক্রি হচ্ছে ১ লাখ ৭৭ হাজার ৯০০ টাকা।

 

টিভিএসের ১২৫ সিসির জনপ্রিয় মডেল স্টাইকার ৭ হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১ লাক ২২ হাজার টাকায়।

 

কমিউটার সেগমেন্টের মেট্রো প্লাসের ডিস্ক ব্রেক ভার্সনের দাম এখন ১ লাখ ১৬ হাজার টাকা। এটির আগের দাম ছিল ১ লাখ ২৯ হাজার টাকা। একই মডেলের ড্রাম ব্রেক ভার্সনটি পাওয়া যাচ্ছে ১ লাখ ১২ হাজার টাকায়। এর দাম কমেছে ৬ হাজার টাকা।

 

টিভিএসের জনপ্রিয় ও সবচেয়ে কম দামের বাইক মেট্রোরও দাম কমেছে। মেট্রোর সেলফ স্টার্টার ভার্সনটি ১ লাখ ৪ হাজার ৯০০ টাকা থেকে কমে দাঁড়িয়েছে ৯৬ হাজার টাকা। মেট্রোর কিক স্টার্ট ভার্সন পাওয়া যাচ্ছে মাত্র ৮৯ হাজার ৯০০ টাকায়। এর পূর্বের দাম ছিল ৯৫ হাজার ৯০০ টাকা।

 

এছাড়াও টিভিএসের এক্সএল ১০০ মডেলের বাইকটিরও দাম কমানো হয়েছে। ৫৯ হাজার ৯০০ টাকা থেকে বাইকটির দাম কমে এখন হয়েছে ৫৬ হাজার ৯০০ টাকা

 

পরিবর্তিত এই দাম ঈদ পর্যন্ত টিভিএসের সকল শোরুম ও ডিলারদের কাছে পাওয়া যাবে।

সর্বশেষ আপডেটঃ ৫:২৫ অপরাহ্ণ | মে ২০, ২০১৮