|

কম দামি ফুলভিউ ডিসপ্লের ফোন

লোক লোকান্তরঃ  নতুন ফুলভিউ ডিসপ্লের ফোন আনলো লেনোভোর মালিকানাধীন প্রতিষ্ঠান মটোরোলা। ফোনটির মডেল মটো ওয়ান এস। চীনের বাজারে ১৭ মে ফোনটি আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করা হয়।

 

মটোরোলার নতুন এই ফোনটি অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম চালিত। এতে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা ও ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

 

ভিক্টোরিয়া ব্লু ও চার্লেট পাউডার কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে মটোরোলার লেটেস্ট এই ফোনটি। চীনে এই ফোনের দাম ১৪৯৯ ইউয়ান। ইতিমধ্যেই মটোরোলার ওয়েবসাইটে শুরু হয়ে গিয়েছে এই ফোনের বিক্রি।

 

ডুয়াল সিমের মটো ওয়ান এস ফোনে রয়েছে প্রিলোডেড অ্যানড্রয়েড ওরিও ৮.০। এছাড়াও ফোনের উপরে রয়েছে ৫.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। এছাড়াও ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর আর ৪ জিবি র‌্যাম।

 

২০১৮ সালে লঞ্চ হওয়া বাকি সব ফোনের মতোই মটো ওয়ান এস-এর পেছনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ডুয়াল ক্যামেরা সেট আপ এর প্রাইমারি সেন্সরটি ১২ মেগাপিক্সেল আর রয়েছে একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর।

 

ব্যাকগ্রাউন্ড ব্লার বা ব্যাকগ্রাউন্ড বদল করতে কাজে লাগে এই ডুয়েল ক্যামেরা সেট আপ। এছাড়াও মটো ওয়ান এস এ রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

 

৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে নতুন ফোনটি। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

 

ব্যাকআপের জন্য এতে রয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

 

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমৃদ্ধ ফোনটিতে রয়েছে ডলবি অডিও টেকনোলজি ও ওয়াটার প্রুফ কোটিং।

সর্বশেষ আপডেটঃ ৪:২০ অপরাহ্ণ | মে ১৯, ২০১৮