|

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ময়মনসিংহের জান্নাত নূর

গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহঃ   জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ‘বঙ্গবন্ধুকে জানো বাংলাদেশকে জানো’ বিষয়ে ‘ক’ বিভাগে জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার জান্নাতুন নূর।

 

গফরগাঁও পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বাঁশতলা মার্কেট এলাকার বাসিন্দা ব্যবসায়ী জামাল ফকির ও গৃহিণী ইয়াসমীন আক্তারের কন্যা জান্নাতুন নূর স্থানীয় উপজেলা পরিষদ বিদ্যানিকেতনের চতুর্থ শ্রেণির ছাত্রী। নূরের সাফল্যে তার স্কুলের শিক্ষক ও সহপাঠী শিশুদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়।

 

গত মঙ্গলবার বিকালে রাজধানীর দোয়েল চত্বরে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৮ ‘ক’ বিভাগে চ্যাম্পিয়ন জান্নাতুন নূরের হাতে চ্যাম্পিয়ান পুরস্কার তুলে দেওয়া হয়।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান কথা সাহিত্যিক সেলিনা হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ এডভোকেট। বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ডা. শামীম রহমান বলেন, ক্ষুদে এ শিক্ষার্থীর কৃতিত্বে তার বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীরা যেমন খুশি, তেমনি আমরা অত্যন্ত খুশি। আমি আশাবাদী ভবিষ্যতেও সে জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবে।

সর্বশেষ আপডেটঃ ৭:৫৩ অপরাহ্ণ | মে ১৭, ২০১৮