|

ময়মনসিংহে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আওয়ামীলীগ নেতার আত্মহত্যা, ট্রেনের ধাক্কায় কৃষক নিহত

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুরে ঋণের চাপে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন পরিমল চন্দ্র মোদক (৬০) নামে এক আওয়ামীলীগ নেতা।

 

ময়মনসিংহ-জারিয়া রেল লাইনের শ্যামগঞ্জ রেলক্রসিংয়ে গত বুধবার (১৬ মে) দুপুরে এঘটনা ঘটে। শ্যামগঞ্জ বাজারের মোদক পট্রির বাসিন্দা ব্যবসায়ি নিহত পরিমল মোদক উপজেলার মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পরিমল চন্দ্র মোদক বুধবার সকালে শ্যামগঞ্জ বাজারে রেললাইনের পাশে একটি চায়ের দোকানে বসা ছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা কমিউটার ট্রেনটি শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দিয়ে জারিয়ার উদ্দেশে যাচ্ছিল।

 

ট্রেনটি নির্দিষ্ট গতিতে শ্যামগঞ্জ বাজার রেলক্রসিং অতিক্রম করার সময় পরিমল চন্দ্র মোদক চায়ের দোকান থেকে দৌড়ে এসে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে তার শরীরের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান।

 

এদিকে বুধবার সকাল সোড়ে ১১টার দিকে পূর্বধলা উপজেলার ঝিনাইকান্দি গ্রামের কৃষক আবদুল কাইয়ুম মাছ ধরে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। তিনি ঝিনাইকান্দি গ্রামের আবদুল হামিদের ছেলে।

 

এলাকাবাসী জানান, নিহত আবদুুল কাইয়ুম মাছ ধরার কাজ শেষ করে রেললাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা জারিয়াগামী বলাকা কমিউটার ট্রেনটি পেছন দিকে ধাক্কা দিলে হাত-পা ভেঙে যায় এবং মাথাও থেঁতলে যায়।

 

পরে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। স্থানীয় রেলওয়ে পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

ছবিঃ প্রতীকী

সর্বশেষ আপডেটঃ ৩:৫৩ অপরাহ্ণ | মে ১৭, ২০১৮