|

ময়মনসিংহে সুন্দরী আরমান হত্যা মামলার প্রধান আসামী বন্দুক যুদ্ধে নিহত

শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহঃ  ময়মনসিংহ শহরের তিনকোনা পুকুর পাড় এলাকায় আজ সোমবার ভোর রাতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে একাধিক হত্যা মামলার আসামী নিহত দুই পুলিশ সদস্য আহত ও অস্ত্র উদ্ধার।

 

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আশিকুর রহমান জানান, আজ সোমবার ভোররাতে শহরের চাঞ্চল্যকর পিউ বাবু ও সুন্দরী আরমান হত্যা মামলার প্রধান আসামী শারফুল ইসলাম বাবুকে নিয়ে অন্য আসামীদের গ্রেফতার অভিযানে গেলে শহরের তিন কোনা পুকুর পাড় এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি হত্যা মামলার পলাতক আসামী রাজিবসহ ৮/১০জন সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে ইটপাট-কেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়।

 

এসময় পুলিশের গাড়ি থেকে কৌশলে শারফুল ইসলাম বাবু পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের গুলিতে শারফুল ইসলাম বাবু মাটিতে লুটিয়ে পড়ে ও সন্ত্রাসীদের ইট-পাটকেল নিক্ষেপে পুলিশের দুই সদস্য আহত হয়।

 

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। আহত শারফুল ইসলাম বাবুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে, আহত পুলিশ সদস্যরা জেলা পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে নিহত একাধিক হত্যা মামলার আসামী শারফুল ইসলাম বাবুর লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

এ সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষ আপডেটঃ ৩:০৫ অপরাহ্ণ | মে ১৪, ২০১৮