|

ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টারঃ  ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ কাচিঝুলি এলাকার আলো মিয়া ওরফে আলো ও মনোয়ার হোসেন অন্তুকে বিদেশী অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

 

রবিবার ভোর রাতে কাচিঝুলি মোড়ের রূপালী ব্যাংকের সামনের পাকা রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশ সুত্রে জানা গেছে, ওসি আশিকুর রহমানের নেতৃত্বে রবিবার ভোর রাতে ডিবির একটি দল শহরের বিভিন্ন স্থানে টহলরত অবস্থায় জানতে পায় কাচিঝুলি মোড়ের রূপালী ব্যাংকের সামনে অস্ত্রধারী দুই সন্ত্রাসী অবস্থান করছে। এসময় দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

ঘটনাস্থল থেকে ইটাখোলা রোডের রূপু মিয়ার ছেলে আলো মিয়া কাছ থেকে একটি বিদেশী (আমেরিকান তৈরী) আগ্নেয়াস্ত্র এবং ৫২ নং কাচঝুলির সোহেল মিয়ার ছেলে মনোয়ার হোসেন অন্তুর কোমর থেকে দুইটি গুলি ভর্তিসহ একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।

 

ডিবির ওসি আশিকুর রহমান রহমান জানান, গ্রেফতারকৃত আলো মিয়া ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসীদের একজন এবং মনোয়ার হোসেন অন্তু তার অন্যতম সহযোগী।

 

আলো মিয়ার বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসী, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের অভিযোগে কমপক্ষে ৬টি এবং মনোয়ার হোসেন অন্তুর বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৯:০১ অপরাহ্ণ | মে ১৩, ২০১৮