|

চলন্ত বাসে হস্তমৈথুন ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

লোক লোকান্তরঃ  চলন্ত বাসে দুই তরুণীকে দেখে হস্তমৈথুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। আটককৃতের নাম অসিত রাই।

 

পুলিশ জানিয়েছে, পেশায় হকার এই ব্যক্তি বৈদ্যবাটির বাসিন্দা। মানসিকভাবেও ওই ব্যক্তি অসুস্থ বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

 

অভিযোগ রয়েছে, চলন্ত বাসে ছিলেন দুই তরুণী। তাঁকে ও তাঁর বান্ধবীকে দেখে হস্তমৈথুন করছে একজন। শনিবার সকাল পুরো ঘটনার ভিডিও নিজের ফেসবুক ওয়ালে তুলে ধরেছিলেন দুই তরুণীর একজন। তারপর থেকেই এই ভিডিও ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়।

 

এরপর ঘটনার সম্পূর্ণ তদন্তের আশ্বাস দেওয়া হয় কলকাতা পুলিশের পক্ষ থেকে। নিজেদের ফেসবুক পেজে কলকাতা পুলিশ জানিয়েছে, এক্ষেত্রে প্রমাণ হিসাবে ওই তরুণীর ভিডিওটিই যথেষ্ট। ফলে তাঁকে আর লিখিত অভিযোগ দায়ের করতে হবে না।

 

পুলিশ ফেসবুক জানায়,

 

‘ইনিই তিনি। ধরা পড়েছেন,শাস্তি হবেই

 

প্রিয়াঙ্কা দাস নামে এক ভদ্রমহিলাকে উদ্দেশ্য করে বাসে আজ চূড়ান্ত অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন এক পুরুষ। প্রিয়াঙ্কা দেবী আমাদের পেজে পোস্ট করে অভিযোগ জানান, ঘটনার ভিডিও পোস্ট করেন। আরও অনেকে মেসেজ করেন প্রতিকার চেয়ে। আমরা ওই ফেসবুক পোস্টের ভিত্তিতেই মামলা দায়ের করি।

 

সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু হয়। শহর চষে ফেলা হয় গত কয়েক ঘন্টায়, লোকটির ছবি সমেত। কিছুক্ষণ আগেই ধরা গেছে ওই অসুস্থ মানসিকতার ব্যক্তিকে। শ্যামপুকুর থানা এলাকা থেকে। পেশায় হকার, নাম অসিত রাই। বৈদ্যবাটির বাসিন্দা। ছবি রইল।

 

শাস্তি হবেই । ভরসা রাখুন।’

 

আরও পড়ুন – চলন্ত বাসে তরুণীকে দেখে হস্তমৈথুন! (ভিডিও) 

 

জানা যায়, পুলিশের সাইবার সেলের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল দুই তরুণীর সঙ্গে। তরুণীদের বয়ান শুনে তদন্ত শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে কলকাতা পুলিশ।

সর্বশেষ আপডেটঃ ৯:১৫ পূর্বাহ্ণ | মে ১৩, ২০১৮