|

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ী চাপা ও সড়ক পারাপারের সময় নিহত-২

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ   ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কিছুতেই থামছেনা উল্টোপথে যানচলাচল। দুর্ঘটনায় বেড়েই চলছে প্রাণহানী। উল্টো পথের আসা গাড়ী কেড়ে নিল আরো এক মেধাবী ছাত্রের প্রাণ।

 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, মহাসড়কে উপজেলার বগার বাজার চৌরাস্তা নামকস্থানে শনিবার দুপুরে সড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী ট্রাক চাপায় নিহত আতাহার আলী আকন্দ (৬৫)।

 

তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা গ্রামের মৃত হালিম উদ্দিন আকন্দের ছেলে। ফায়ার সার্ভিস কর্মীরা মৃত দেহ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

 

অপরদিকে ২৯ এপ্রিল মহাসড়কে উপজেলার বইলর নামকস্থানে উল্টো পথে আসা একটি ট্রাক চাঁপাদিলে গুরুতর আহত হন স্থানীয় নজরুল একাডেমীর নবম শ্রেণির শিক্ষার্থী তানভির আহমেদ অনিক (১৫)। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে দীর্ঘ ১২দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

 

অনিক ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের চিকনা গ্রামের আনিছ মান্নান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদ ওরফে হাবিব মাস্টারের ছেলে। পরিবারের একমাত্র ছেলে সন্তানকে হারীয়ে পাগল প্রায় পরিবার। অনিক ৫ম ও ৮ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিলো।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৮ অপরাহ্ণ | মে ১২, ২০১৮